1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : germanbangla24.com : germanbangla24.com
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী ”মঞ্জু সাহা” জার্মানবাংলা’র ”প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি ”মিনহাজ দীপন” জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী ”ফারজাহান রহমান শাওন” বাগেরহাটে ৭ দিনব্যাপী বই মেলা শুরু জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি, বাচিকশিল্পী “জান্নাতুল ফেরদৌসী লিজা” টিকার দ্বিতীয় ডোজ ৮ সপ্তাহ পর : স্বাস্থ্য অধিদপ্তর ১৪ ফেব্রুয়ারি, উপেক্ষিত ‘সুন্দরবন দিবস’ জীবননগর পৌর নির্বাচন : আচরণবিধি লঙ্ঘন ,৩ জনের সাজা জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি শিল্পী ”বিথী পান্ডে” বাগেরহাটে ওরিয়ন গ্রুপের বিরুদ্ধে গ্রাম্য সড়ক দখলের অভিযোগ

বান্দরবানে পাহাড় ধসে নিহত ৪

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ৩ জুলাই, ২০১৮
Check for details

জার্মানবাংলা২৪ ডেস্ক: মঙ্গলবার (৩ জুন) শহরের কালাঘাটা বড়ুয়ার টেকে এক নারী ও লামা উপজেলার সরই ইউনিয়নের কালাইয়া ছড়ি এলাকায় এক পরিবারের তিনজনের মৃত্যু হয় বলে সংশ্লিষ্টরা জানিয়েছেন।

নিহতরা হলেন শহরের কালাঘাটা এলাকার মিলন দাসের স্ত্রী প্রতিমা রানী (৩৫), লামা উপজেলার কালাইয়া ছড়ি এলাকার মো. হানিফ (৩৫), তার স্ত্রী রোজিয়া বেগম (২২) এবং তাদের মেয়ে হালিফা আক্তার (৩)।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে বান্দরবান সদর থানার ওসি গোলাম সারোয়ার জানান, প্রবল বৃষ্টিতে বেলা ১২টার দিকে কালাঘাটায় মিলনের ঘরের এক পাশে পাহাড় ধসে পড়ে। এ সময় মিলনের স্ত্রী প্রতিমা রানী মাটি চাপা পড়েন ।

খবর পেয়ে স্থানীয়রা এবং ফায়ার সার্ভিস কর্মীরা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে বলে জানান তিনি।

এছাড়া লামা উপজেলার কালাইয়া ছড়ি এলাকায় বেলা ২টার দিকে পাহাড় ধসে একই পরিবারে তিনজন নিহত হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরেজান্নাত বলেন, ভারি বর্ষণে মাটি নরম হয়ে পাহাড় ধসে ঘরের উপর পড়লে হানিফ, তার স্ত্রী ও মেয়ের মৃত্যু হয়।

জেলা প্রশাসক মো. আসলাম হোসেন কালাঘাটা এলাকা পরিদর্শন করে ঝুঁকিপূর্ণ বসবাসকারীদের নিরাপদ স্থানে সরে যেতে বলেছেন।

এছাড়া সোমবার রাত থেকে টানা বর্ষনে পাহাড় ধসে রুমা উপজেলা এবং স্বর্ণমন্দির এলাকায় বেইলি ব্রিজ ডুবে রাঙ্গামাটির সঙ্গে সড়ক যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details