বাজেটকে স্বাগত জানিয়ে শার্শা আ’লীগের আনন্দ মিছিল

শার্শার নাভারনে বাজেটকে স্বাগত জানিয়ে উপজেলা আ.লীগের বিশাল আনন্দ মিছিল
Check for details

আরিফুজ্জামান আরিফ,বেনাপোল প্রতিনিধি:শার্শার নাভারন বাজারে ২০১৯-২০ অর্থবছরের সম্ভাবনা ও সমৃদ্ধির বাজেটকে স্বাগত জানিয়ে শার্শা উপজেলা আওয়ামী লীগের উদ্দো্গে শুভেচ্ছা ও বিশাল আনন্দ মিছিল করেছে দলটির নেতাকর্মীরা।

শুক্রবার বিকাল ৪টায় সাতক্ষীরা মোড় থেকে আনন্দ মিছিলের নেতৃত্বে দেন যশোর-১,আসনের সাংসদ শেখ আফিল উদ্দিন।

মিছিল শেষে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় শেখ আফিল উদ্দিন এমপি বলেন,এবারের বাজেটে কোনো ঋণের বোঝা নেই। বাজেট গণমুখী, বাস্তবসম্মত। এই বাজেট দেশের সাধারণ জনগণের অর্থনৈতিক উন্নয়নে সহায়ক ভূমিকা রাখবে।এই বাজেট গত এক বছরের সফলতার ধারাবাহিকতা বজায় রাখবে। বিদায়ী ২০১৭-১৮ অর্থবছরের মূল বাজেটের চেয়ে ২৫ শতাংশ ব্যয় বাড়িয়ে এবার সোয়া পাঁচ লাখ কোটি টাকার বাজেটে উন্নয়ন ব্যয় ধরা হচ্ছে ২ লাখ ১১ হাজার ৬৮৩ কোটি টাকা, যা বিদায়ী অর্থবছরের সংশোধিত উন্নয়ন বাজেটের প্রায় ২২ শতাংশ বেশি।
তিনি আরো বলেন “গত দশ বছরে দেশের যে উন্নয়ন ও অগ্রগতি হয়েছে, তারই ধারাবাহিকতায় এই বাজেট। এই বাজেট দেশের মানুষের একটা সুন্দর ভবিষ্যতের স্বপ্ন বাস্তবায়নের।

এসময় আরও উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, যুগ্ম -সম্পাদক ও জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, কোষাধ্যক্ষ আলহাজ্ব ওয়াহিজ্জামান, উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান,বাগআঁচড়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব ইলিয়াছ কবির বকুল,উলাশী ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব আয়নাল হক,বেনাপোল ইউপি চেয়ারম্যান বজলুর রহমান, শার্শা ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন,বাগআঁচড়া ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক ইকবাল হাসান তুতুল,শার্শা উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার সহ আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

Facebook Comments