বাজার তদারকি মূলক অভিযান:ভয়ে অসাধু ব্যবসায়ীরা

কোটচাঁদপুরে বাজার তদারকি মূলক অভিযান
Check for details

মো: নজরুল ইসলাম,কোটচাঁদপুর(ঝিনাইদহ)প্রতিনিধি:আজ ১৫ মে ২০১৯ খ্রি. তারিখ বুধবার পবিত্র রমজান উপলক্ষে কোটচাঁদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব,নাজনীন সুলতানা এর নেতৃত্বে ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলায় বাজার তদারকি মূলক অভিযান ও ভ্রাম্যমাণ আদালত পরিচালনা হয়।

 ২ট (দুইটি) খাবার হোটেল এবং ১টি(একটি) ফলের দোকানে সর্বমোট ১৫০০০/-(পনেরো হাজার) টাকা জরিমানা করা হয়

এসময় কোটচাঁদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজনীন সুলতানা ২ট (দুইটি) খাবার হোটেল এবং ১টি(একটি) ফলের দোকানে সর্বমোট ১৫০০০/-(পনেরো হাজার) টাকা প্রশাসনিক ব্যবস্থা হিসবে জরিমানা আরোপ ও আদায় করা হয়।পাশাপাশি কোটচাঁদপুর উপজেলার পরিদর্শন করা হয় এবং সকলকে দ্রব্যমূল্য স্বাভাবিক রাখতে,খাদ্য ভেজাল মুক্ত,পচাঁবাসি খাবার বিক্রয় বন্ধ করতে ও মূল্য তালিকা প্রদর্শন করতে অনুরোধ করা হয়।

২ট (দুইটি) খাবার হোটেল এবং ১টি(একটি) ফলের দোকানে সর্বমোট ১৫০০০/-(পনেরো হাজার) টাকা
জরিমানা করা হয়

সার্বিক সহযোগিতা প্রদান করেন কোটচাঁদপুর উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর জনাব মোঃ মনিরুজ্জামান ও সার্বিক নিরাপত্তার দায়িত্ব পালন করেন কোটচাঁদপুর মডেল থানা পুলিশের একটি টিম।

এদিকে কোটচাঁদপুরের সচেতন নাগরিক সমাজ বলছেন,পবিত্র রমজানের মাসের সবদিনগুলোতে ভ্রাম্যমান আদালতের অভিযান চলমান রাখতে হবে।এছাড়াও মজুদদার ও কালোবাজারীদের বিরুদ্ধে শক্ত অবস্থান নেওয়ার জন্য জোরদাবী জানিয়েছেন কোটচাঁদপুরের সচেতন নাগরিক সমাজ।

Facebook Comments