1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman

বাগেরহাটে ৪ মাদক ব্যবসায়ী আটক

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: শনিবার, ৮ সেপ্টেম্বর, ২০১৮
Check for details

বাগেরহাট প্রতিনিধি: বাগরেহাটে র‌্যাব ও পুলিশ পৃথক অভিযান চালিয়ে ইয়াবা ও গাজাসহ চার মাদকসেবীকে আটক করেছে। আটকদের কাছ থেকে ১‘শ ২পিচ ইয়াবা ট্যাবলেট ও ১‘শ ১০ গ্রাম গাজা উদ্ধার করেছে।এ ঘটনায় মাদক নয়িন্ত্রন আইনে বাগরেহাট মডলে থানায় মাদক নয়িন্ত্রন আইনে পৃথক তনিটি মামলা হয়ছে। শনবিার (৮ সেপ্টেম্বর) দুপুরে আটককৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাটানো হয়েছে।

আটকরা হলেন- সদর উপজলোর মগরা গ্রামের কামাল শেখের ছেলে আব্দুস সামাদ শেখ (২৪) ও ইলয়িাস শেখের ছেলে হুসাইন শেখ (১৮)।শুক্রবার রাতে ১০২ টি ইয়াবা বড়সিহ উপজলোর বারাকপুর বাজার এলাকা থেকে র‌্যাব-৬ এর একটি দল তাদের আটক করে। এদের বাড়ি বাগেরহাট সদর উপজেলায়। এদের বিরুদ্ধে র‌্যাব-৬ এর উপসহকারী পরচিালক (ডএিডি) লুৎফর রহমান দাবি হয়ে মাদক নয়িন্ত্রন আইনে মামলা করেছেন।

আটক অপর দুজন হলেন-পিরোজপুর সদর উপজলোর চালিতাখালী গ্রামের আনসার মোল্লা (৩৮) ও বাগেরহাটের ফকরিহাট উপজলোর সাতসৈয়া গ্রামের সরদার জুয়েল (৩৭)। আনসার মোল্লাকে ১০০ গ্রাম গাঁজাসহ শহরতলীর বিসিক শিল্পনগরী সংলগ্ন পুটমিারী ব্রীজের কাছ থেকে এবং জুয়লেকে উপজলোর বারুইপাড়া এলাকা থেকে ১০ গ্রাম গাঁজাসহ আটক করে পুলশি।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহতাব উদ্দিন জানান, আনসার মোল্লা ও সরদার জুয়েল নামে দুই মাদক ব্যবসায়ীকে শুক্রবার গভীর রাতে গাঁজাসহ আটক করে পুলশি। এ ঘটনায় পুলশি বাদি হয়ে পৃথক দুটি মামলা করছে।আটকদের আদালতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details