1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মানবাংলা’র ‘RJ মিউজিক্যাল লাইভ শো’তে এবার আসছে গানের দল “অন্তরীণ” হেসেন ফ্রাঙ্কফুর্ট আওয়ামীলীগ কর্তৃক বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন অমর একুশে গ্রন্থমেলা ২০২২’ উপলক্ষ্যে ১১ দফা প্রস্তাব উত্থাপন জার্মানবাংলা’র “প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “শম্পা কুন্ডু” জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “সাজেদ ফাতেমী” স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী স্বরণ ও দেশনেত্রী’র দোয়ায় বিএনপি’র জার্মানি শাখা। জীবননগরে সড়ক দূর্ঘটনায় নিহত ১ ব্রাসেলসে অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের অভিষেক দুবাই ওয়ার্ল্ড এক্সপোতে অংশগ্রহণ করবে ওয়েন্ড-এর প্রতিনিধি দল গোধূলির ছায়া

বাগেরহাটে হত্যা মামলায় ৪ জনের মৃত্যুদণ্ড

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ৬ সেপ্টেম্বর, ২০১৮
Check for details

বাগেরহাট প্রতিনিধি:বাগেরহাটের সদর উপজেলার চুলকাঠি এলাকার নসিমুন চালক হত্যা মামলায় ৪ জনের মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। একই মামলা অপর এক আসামিকে ২ বছরের সশ্রম কারাদণ্ড ও পাঁচ হাজার টাকা জরিমান অনাদায়ে ৩ মাসের কারাদণ্ড দেন।

বৃহস্পতিবার বিকেলে বাগেরহাটের অতিরিক্ত দায়রা জজ আদালত-১ এর বিচারক মো. হাফিজুর রহমান এই রায় দেন। দণ্ডপ্রাপ্তরা হলেন- সদর উপজেলার ভট্টবলিয়াঘাটার আব্দুল ফকিরের ছেলে সোহাগ ফকির, গোলাম মোস্তফা মাফুজের ছেলে ইব্রাহিম মোল্লা, দক্ষিণ খানপুরের মোহাম্মদ আলীর ছেলে মিজান ও ফকিরহাট উপজেলার লকপুরের ওমর আলী মোল্লার ছেলে ইসমাইল মোল্লা জুনু। একই মামলায় খুলনার জোনাব আলী গাজীর ছেলে আসামি জয়নাল আবেদীনকে ২ বছরের সশ্রম কারাদণ্ড ও পাঁচ হাজার টাকা জরিমান অনাদায়ে আরও ৩ মাসের কারাদণ্ড দেয়া হয়।

মামলায় রাষ্ট্রপক্ষে আইনজীবী ছিলেন অ্যাড. সৈয়দ জাহিদ হোসেন ও আসামি পক্ষে ছিলেন অ্যাড. মো. মোসলেম উদ্দিন, এম. এনায়েত হোসেন, মনোজ কুমার শিকদার। মামলার অভিযোগ, ২০১৩ সালে ১ সেপ্টেম্বর বাগেরহাট সদর উপজেলার হাকিমপুর গ্রামের আব্দুল্লাহ মোল্লার ছেলে মো. মামুন মোল্লার নসিমন নিয়ে আসামিরা খুলনার উদ্দ্যেশ্যে রওয়ানা করে। পরে মামুনকে পরিবারের লোকজন খুঁজে না পেয়ে ৯ সেপ্টেম্বর সদর থানায় একটি সাধারন ডায়েরি করে। এক বছর পরে সাধারণ ডায়েরি তদন্ত করতে গিয়ে বাগেরহাট সদর থানার এস আই আজগর আলী এক আসামিকে আটকের পর জানতে পারেন আসামিরা মামুনের নসিমন ভাড়ায় নিয়ে খুলনার উদ্দেশ্যে রওয়ানা করে। পরে খুলনায় না গিয়ে পথের মধ্যে তাকে হত্যা করে নসিমনটি অন্যত্র বিক্রি করে। পরে ২০১৪ সালের ১২ জুন একটি হত্যা মামলা দায়ের করা হয়।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details