1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
পদ্মায় ফেরিডুবি :পাটুরিয়ায় ডুবে গেছে শাহ আমানত ফেরি জার্মানিতে বিএনপি’র কর্মীসভা ‘বর্তমান সরকার উন্নয়নের সরকার’ : এমপি ছেলুন জোয়ার্দ্দার জার্মান বিএনপির হেছেন প্রাদেশিক কমিটির কর্মী সভা অনুষ্ঠিত জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ

বাগেরহাটে প্রাথমিক শিক্ষক মহাজোটের মানববন্ধন ও স্মারক লিপি প্রদান

খান মোঃ আল আউয়াল, বাগেরহাট প্রতিনিধিঃ
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০
Check for details

টাইম স্কেল বাতিলের সিদ্ধান্তের প্রতিবাদে বাগেরহাটে মানববন্ধন কর্মসূচি ও স্মারক লিপি প্রদান করেছে জাতীয়করণকৃত প্রাথমিক শিক্ষক মহাজোট। মঙ্গলবার দুপুরে বাগেরহাট প্রেসক্লাবের সামনে প্রাথমিক শিক্ষক মহাজোট বাগেরহাট জেলা শাখার নেতৃবৃন্দ ও শিক্ষকরা এই মানববন্ধন কর্মসূচি পালন করে।
মানববন্ধনে বক্তব্য দেন, জাতীয়করণকৃত প্রাথমিক শিক্ষক মহাজোট বাগেরহাট জেলা শাখার সভাপতি বিকাশ চন্দ্র সাহা, সাধারণ সম্পাদক মোঃ হারুন অর রশিদ, শিক্ষক নেতা জাকির হোসেন, চিত্য রঞ্জন শাহা, মিজানুর রহমান, শেখ জাহাঙ্গীর হোসেন, মো: আবুবকর, অরুণা রাণী বিশ্বাস প্রমুখ।
পরে তারা বাগেরহাটের জেলা প্রশাসক মোঃ মামুনুর রশীদের কাছে প্রধানমন্ত্রী বরাবর প্রেরিত এই স্মারক লিপি প্রদান করেন।
বক্তারা বলেন, জাতীয়করণকৃত শিক্ষকদের জন্য যতগুলো আইন ও পরিপত্র মন্ত্রণালয় কর্তৃক জারী করা হয়েছে তার কোনটাতেই জাতীয়করণের তারিখ থেকে চাকুরীকাল গণনা করার কথা বলা হয় নাই। কিন্তু ৮ বছর পর বিধি ৯ উপবিধি-১ এর ভুল ব্যাখ্যা দিয়ে ষড়যন্ত্রকারীদের কু-প্ররোচনায় জাতীয় করণের পূর্বের চাকুরী কাল গনণা না করে হিসাব রক্ষন অফিসগুলো জাতীয়করণকৃত প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকদের উত্তোলনকৃত টাইম স্কেল ফেরৎ প্রদানের জন্য অপচেষ্টা চালাচ্ছেন। এর ধারাবাহিকতায় ১২ আগস্ট সাত বছর পর টাইম স্কেল কর্তনের জন্য একটি পত্র জারি করে অর্থমন্ত্রণালয়। এর জন্য ৪৮৭২০ জন শিক্ষ দারুন ভাবে ক্ষতিগ্রস্থ হবেন। তারা এই পরিপত্র প্রত্যাহারের দাবী জানান।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details