1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : germanbangla24.com : germanbangla24.com
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী ”মঞ্জু সাহা” জার্মানবাংলা’র ”প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি ”মিনহাজ দীপন” জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী ”ফারজাহান রহমান শাওন” বাগেরহাটে ৭ দিনব্যাপী বই মেলা শুরু জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি, বাচিকশিল্পী “জান্নাতুল ফেরদৌসী লিজা” টিকার দ্বিতীয় ডোজ ৮ সপ্তাহ পর : স্বাস্থ্য অধিদপ্তর ১৪ ফেব্রুয়ারি, উপেক্ষিত ‘সুন্দরবন দিবস’ জীবননগর পৌর নির্বাচন : আচরণবিধি লঙ্ঘন ,৩ জনের সাজা জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি শিল্পী ”বিথী পান্ডে” বাগেরহাটে ওরিয়ন গ্রুপের বিরুদ্ধে গ্রাম্য সড়ক দখলের অভিযোগ

বাগেরহাটে জুয়েলারি দোকান হতে ১০০ ভরি স্বর্ণালঙ্কার চুরি

খান মোঃ আল আউয়াল, বাগেরহাট জেলা প্রতিনিধিঃ
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২১
Check for details

বাগেরহাটে জুয়েলারি দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। গত মঙ্গলবার গভীর রাতে শহরের রেলরোডস্থ ড্রিমল্যান্ড সুপার মার্কেটের রুপালী জুয়েলার্স নামে একটি দোকানে এ চুরির ঘটনা ঘটে। এসময় দরজা ভেঙে ভেতরে ঢুকে দুর্বৃত্তরা সিন্দুক খুলে প্রায় ১শ ভরি স্বর্ণ নিয়ে যায়। যার আনুমানিক মূল্য প্রায় ৭০ লাখ টাকা বলে দাবি করেছেন দোকান মালিকের ছেলে শোভন দাস। এদিকে চুরির খবর শুনে সকালে বাগেরহাট পৌরসভার মেয়র খান হাবিবুর রহমান, বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার শাফিন মাহমুদ, পৌর কাউন্সিলর তালুকদার আব্দুল বাকী , বাগেরহাট জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম, বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত (ওসি)কে এম আজিজুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। দোকান মালিক ভোলানাথ দাস বলেন, রাত সাড়ে ৯টার দিকে প্রতিদিনের মত দোকান বন্ধ করে বাড়িতে যান তিনি। সকালে এসে তিনি দোকানের দরজা ভাঙা পান। ভেতরে প্রবেশ করে দেখেন সিন্দুক ও ডিসপ্লেতে থাকা স্বর্ণ ও স্বর্ণালঙ্কার নেই। তিনি আরো বলেন,তার সব শেষ হয়ে গেছে। ব্যাংকের লোন পরিশোধ করবেন কিভাবে এই বলে বিলাপ করেন ভোলানাথ দাস। তার ভাই শোভন দাস বলেন, দুর্বৃত্তরা ভেতরে প্রবেশ করে প্রথমে সিসি ক্যামেরার ক্যাবল কেটে দিয়েছে। দুটি সিসি ক্যামেরা ভেঙেও ফেলেছে তারা। চাবি দিয়ে সিন্দুক খুলে স্বর্ণালঙ্কার ও স্বর্ণ নিয়েছে। রুপালী জুয়েলার্সে ভোলানাথ দাস ও শোভন দাসের পাশাপাশি আরও চার জন কারিগর অলঙ্কার তৈরির কাজ করতেন।

বাগেরহাটের পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায় বলেন, চুরির বিষয়টি আমরা খুবই গুরুত্বের সঙ্গে দেখছি। ইতো মধ্যে আমাদের কয়েকটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। সংশ্লিষ্ট সবার সঙ্গে কথা বলে, সিসি ক্যামেরার ফুটেজ বিশ্লেষণসহ আনুসাঙ্গিক তদন্ত করে চোরদের শনাক্ত করার কথা বলেন তিনি।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details