1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
লেবাননে প্রবাসী অধিকার পরিষদের ইফতার মাহফিল বেগম জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর সিদ্ধান্ত নেবে সরকার : অ্যাটর্নি জেনারেল করোনা : ভারতে শনাক্ত ২ কোটি ছাড়াল করোনা : বিধিনিষেধ আবারও বাড়ল, চলবে না দূরপাল্লার বাস অল ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের সভাপতি ফয়সাল ও সম্পাদক ফারুক মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল জামালপুরে নতুন কমিটি গঠন জেলহাজতে শিশু বক্তা রফিকুল ইসলাম মাদানী জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “আঁখি হালদার” আয়েবপিসি’র কার্যনির্বাহী পরিষদের বিশেষ সভা অনুষ্ঠিত জার্মানবাংলা’র ”প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি ”শিরীন আলম”

বাগেরহাটে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: শুক্রবার, ২৮ সেপ্টেম্বর, ২০১৮
Check for details

মো. আরিফ ঢালী, বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস ২০১৮ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৮ সেপ্টেম্বর) সকালে জাতীয় সাংবাদিক সংস্থা বাগেরহাট জেলা শাখার আয়োজনে এ কর্মসূচি পালিত হয়।

জেলা পার্সপোট অফিসের সামনে থেকে একটি বর্ণ্যঢ্য র‌্যালি শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে লিটল বাডর্স বিদ্যালয় প্রাঙ্গণে আলোচনা সভায় মিলিত হয়। জাতীয় সাংবাদিক সংস্থার বাগেরহাট জেলা সভাপতি এম হেদায়েত হোসেন লিটনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন সৈয়দ শওকত হোসেন, মফিজুর রহমান, মনজুরুল ইসলাম প্রমুখ।

এসময় অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক এসএম রাজ, আব্দুল্লাহ আল ইমরান সোহরাব হোসেন রতন, আল আমিন খান সুমন, মামুন আহম্মেদ, রিফাত আল মাহমুদ, আরিফ ঢালী, মনিরুল হক, এস এম মিজানুর রহমান, সাব্বির মোস্তফা, শহিদুল ইসলাম, তানজীম আহমেদসহ গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।
ডিজিটাল ৫৭ ধারার উপর আলোকপাত করে আলোচনা সভায় বক্তরা বলেন, আমরা সংবাদ কর্মী হিসেবে, মানুষের কথা বলি, সমাজের অসঙ্গতি তুলে ধরে সমাজ সংস্কারের কাজ করি, বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের চেষ্টা করে থাকি। অথচ আমাদেও কণ্ঠ রোধ করতে ডিজিটাল ৫৭ ধারা নামক আইন করেছে। এই আইনের সংশোধন করতে হবে, অন্যথায় বাতিল করতে হবে। আর এ জন্য দেশের সকল গণমাধ্যম কর্মিদের ও ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে এর ফয়সালা করতে হবে।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details