বাক প্রতিবন্ধি গৃহবধূ’র ঝুলানো লাশ উদ্ধার

Check for details

আশরাফুল ইসলাম,গাইবান্ধা প্রতিনিধি:গাইবান্ধা জেলার পলাশবাড়ীর মুরারীপুর বাক প্রতিবন্ধি ২ সন্তানের জননী হ্যাপী বেগম (২৮) এর ঝুলানো লাশ স্বামীর বাড়ী হতে উদ্ধার করেছে পুলিশ।

নিহত বাক প্রতিবন্ধি হেপি বেগম (২৮)পলাশবাড়ী উপজেলার মুরারীপুর গ্রামের আপেল মাহমুদের স্ত্রী ও বলরামপুর গ্রামের জাহিদুল বাবলু দোকানীর মেয়ে। বাক প্রতিবন্ধি হ্যাপী বেগমের সাত বছর বয়সী এক মেয়ে ও ১৫ মাস বয়সী একটি ছেলে সন্তান রয়েছে। নিহত বাক প্রতিবন্ধি গৃহবধূর পরিবারের দাবী হ্যাপী বেগম কে হত্যা করে ঝুলিয়ে রেখেছে স্বামী আপেল মাহমুদ ও তার পরিবার।
স্থানীয় সূত্রে জানা যায়,গতকাল রাতে কোন একসময় বাক প্রতিবন্ধি হ্যাপী বেগম কে মারধর করে ঘরের মধ্যে খাটের পাশে ঘরের তিরের সঙ্গে ঝুলিয়ে রাখা হয়। এতে নিহতের পা মাটির সাথে লেগেছিলো। স্থানীয়রা থানা পুলিশে খবর দিলে ঘটনাস্থলে পুলিশের এস আই আলাউদ্দিন ও সঙ্গীয় ফোর্স উপস্থিত হয়ে ঝুলানো অবস্থা থাকা মরদেহটি মাটিতে নামায় এবং মরদেহ ময়না তদন্তের জন্য পাঠানোর ব্যবস্থা করেন।

এখবর নিশ্চিত করে এস আই আলাউদ্দিন জানান,স্থানীয়রা খবর দিলে ভোরে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়। ময়না তদন্ত শেষে মৃত্যুর রহস্য জানা যাবে।

Facebook Comments