1. jashimsarkar@gmail.com : admin :
  2. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman Ruma
  3. anikbd@germanbangla24.com : Editor : Editor
  4. rafid@germanbangla24.com : rafid :
  5. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
মেস মালিকদের শিক্ষার্থীদের প্রতি সহানুভূতিশীল হওয়ার আহ্বান এন ইউ উপাচার্যের ওদার হাটে সামান্য বৃষ্টিতেই জমে যায় পানি , দুর্ভোগ জনসাধারনের ঝালকাঠিতে ‘শুদ্ধাচার কৌশল’ বিষয়ক কর্মশালা সংক্রমনের হার প্রতিদিন বাড়লেও,কমছে হাসপাতালে রোগী ভর্তির সংখ্যা অনলাইনে অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত উইজডেনের স্বীকৃতি পেয়ে আপ্লুত সাকিব আল হাসান মাস্ক না পরলে রাষ্ট্রীয় সুবিধা থেকে বঞ্চিত হবেন নাগরিকরা : রুহানি করোনা : কারফিউ তুলে নেয়ায় সংক্রমণ বেড়েছে ইউএই ও সৌদিতে পাঁচ দফা দাবিতে মেডিক্যাল টেকনোলজিস্টদের বিক্ষোভ করোনা : রেড থেকে ইয়েলো জোনে মানিকগঞ্জের সাত এলাকা

বাংলাদেশ হাউজে কমিউনিটির নেতৃবৃন্দের সম্মানে ঈদ পূর্নমিলন

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: রবিবার, ৯ জুন, ২০১৯
লিসবনে বাংলাদেশ হাউজে কমিউনিটির নেতৃবৃন্দের সম্মানে ঈদ পূর্নমিলন
Check for details

হম্মেদ, লিসবন(পর্তুগাল)প্রতিনিধি: পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে বাংলাদেশ দূতাবাস লিসবন পর্তুগাল, বাংলাদেশ হাউজে কমিউনিটির নেতৃবৃন্দের সম্মানে ঈদ পূর্নমিলনীর আয়োজন করেছে। স্থানীয় সময় শুক্রবার বিকেলে ঈদের ৪ থ দিন ৭ টায় উক্ত অনুষ্ঠান শুরু হয়।

এতে উপস্থিত ছিলেন বাংলাদেশ কমিউনিটির সর্ব স্তরের সামাজিক, রাজনৈতিক, সাংস্কৃতিক, সুশীল সমাজের প্রতিনিধি ও সাংবাদিক সহ নানান শ্রেণী পেশার ব্যক্তিবর্গ। উক্ত পূর্নমিলনীতে পর্তুগালের রাজধানী লিসবন সহ বিভিন্ন শহরে বসবাস রত ব্যবসায়ী, নারী-পুরুষ ও শিশু সহ প্রায় ২ শতাধিক মানুষের উপস্থিতি ছিলেন।
নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত জনাব রুহুল আলম সিদ্দিক ও তার সহধর্মিণী মিসেস রীমা আরা আগত অতিথিদের অভ্যর্থনা জানান। এসময় বাংলাদেশ হাউজ চত্বর রূপ নেয় একখণ্ড মিনি বাংলাদেশে।

পরিবার পরিজন বিহীন বাংলাদেশি প্রবাসীদের হাজার হাজার মাইল দূরের ঈদ উদযাপনে যোগ হয় নতুন মাত্রা। অসংখ্য পরিবারের উপস্থিতিতে পূর্বমিলনী পরিনত হয় বাংলাদেশিদের মিলনমেলায়।

এসময় একে অপরের সাথে কৌশল বিনিময় ছাড়াও শেয়ার করেন প্রবাস জীবনের নানান সুখ-দুঃখের কথা। একে অন্যের সাথে প্রকাশ করেন আবেগ অনুভূতি সহ নানান পারস্পরিক বিষয়।

এতে উপস্থিত সকলে বাংলাদেশ দূতাবাসের এমন উদ্যোগে সাধুবাদ জানান এবং সামনের দিনগুলোতে এর ধারাবাহিকতা বজায় রাখতে অনুরোধ করেন। বছরে অনন্ত একটি দিন ভাল কাটার প্রত্যয় ব্যক্ত করেন সকলে।
আগত অতিথিদের জন্য ছিল বাহারি রকমের সুস্বাদু দেশীয় খাবার দিয়ে মনোরম বিশেষ নৈশভোজের ব্যবস্থা। রাষ্ট্রদূত ও তার সহধর্মিণী আগত মেহমানদের আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন উপস্থিত থেকে অনুষ্ঠানকে সফল করার জন্য।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details