1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : germanbangla24.com : germanbangla24.com
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল জামালপুরে নতুন কমিটি গঠন জেলহাজতে শিশু বক্তা রফিকুল ইসলাম মাদানী জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “আঁখি হালদার” আয়েবপিসি’র কার্যনির্বাহী পরিষদের বিশেষ সভা অনুষ্ঠিত জার্মানবাংলা’র ”প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি ”শিরীন আলম” জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “ফারহা নাজিয়া সামি” বাংলাদেশে হরতাল প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেনঃ উচ্ছৃঙ্খলতা বন্ধ না করলে কঠোর ব্যবস্থা নেয় হবে। জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “মিনহাজ দীপন“ সাকিব আল হাসানের বক্তব্যে কঠোর বিসিবি জার্মানবাংলা’র “প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি “কাইয়ুম চৌধুরী”

বাংলাদেশ স্কাউটসের ন্যাশনাল সার্ভিস অ্যাওয়ার্ড

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: শুক্রবার, ১ নভেম্বর, ২০১৯
Check for details

শামীম খাঁন,মহেশপুর প্রতিনিধি:মানবকল্যাণে অবদানের স্বীকৃতিস্বরুপ বাংলাদেশ স্কাউটস কর্তৃক প্রদত্ত ন্যাশনাল সার্ভিস অ্যাওয়ার্ড পেয়েছেন শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় রোভার স্কাউট গ্রুপের সিনিয়র রোভারমেট তানজির আহমেদ। বাংলাদেশ স্কাউটসের জাতীয় কাউন্সিলের ৪৮ তম বার্ষিক সাধারণ সভায় অ্যাওয়ার্ডপ্রাপ্তদের তালিকা প্রকাশ করা হয়।

মানবকল্যানের উদ্দেশ্যে ঝড়, বন্যা, জলোচ্ছ্বাস, আপদকালীন উদ্ধার, ত্রান সামগ্রী সংগ্রহ ও বিতরন ইত্যাদি কাজে আত্ননিবেদনের স্বীকৃতিস্বরুপ বাংলাদেশের বিভিন্ন অঞ্চলের রোভারদের এই অ্যাওয়ার্ড প্রদান করা হয়ে থাকে । শেকৃবি রোভার গ্রুপ থেকে প্রথমবার এবং একমাত্র রোভার হিসেবে তানজির এই অ্যাওয়ার্ড পেলেন।

তানজির আহমেদ অনুভূতি প্রকাশ করে বলেন, প্রথমেই শুকরিয়া আদায় করছি মহান আল্লাহতালার প্রতি,ধন্যবাদ জানাচ্ছি আমার শ্রদ্ধেয় স্যারকে। সাথে থেকে সব ধরনের সাহায্য করার জন্য সম্পাদক স্যার, আর,এস,এল স্যারসহ কাছের সবাইকে ধন্যবাদ জানাচ্ছি ।

তানজির শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের এগ্রিকালচারাল এক্সটেনশন অ্যান্ড ইনফরমেশন সিস্টেম বিভাগের অধীনে স্নাতকোত্তরে অধ্যয়নরত আছেন। তানজিরের জন্ম ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার আজমপুর ইউনিয়নের বিদ্যাধরপুর গ্রামে।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details