1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মান বিএনপির হেছেন প্রাদেশিক কমিটির কর্মী সভা অনুষ্ঠিত জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ করোনা : সখীপুরে লকডাউন বিধিনিষেধ অমান্য করায় জরিমানা করোনা : সাতক্ষীরা পুলিশের মোটরসাইকেল র‌্যালি ও মাস্ক বিতরণ লেবানন বিএনপির সভাপতি বাবু, সম্পাদক আইমান, সাংগঠনিক হাবিব

বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত

ফাতেমা রহমান রুমা
  • প্রকাশের সময়: শনিবার, ১০ জুলাই, ২০২১
Check for details

 

বৈশ্বিক মহামারি করোনার দাহন কাটিয়ে স্বাভাবিক জীবন-যাপন শুরু করেছে ইউরোপের সমৃদ্ধিশালী দেশ জার্মানি। দেশটিতে বসবাসরত বাংলাদেশিরাও উচ্ছ্বসিত সেই আনন্দে। আর এই সময়ে ঘরবন্দি জীবন থেকে মুক্তবাতাসে নতুন প্রাণের স্পর্শে পরিবার-পরিজন নিয়ে ঘুরে বেড়াতে আয়োজন করছেন নানা অনুষ্ঠানের। গত জুলাই (শনিবার) জার্মানির ব্যস্ততম শহর ফ্রাঙ্কফুর্টে দেলোয়ার হোসেনের বাগান বাড়িতে এমনি একটি বনভোজের আয়োজন করে বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশন।

আনন্দঘন পরিবেশে এই বনভোজনে সংগঠনের প্রায় সকল সদস্যদের উপস্থিতি এক মনজ্ঞ মিলন মেলায় পরিণত হয়। বিশেষ করে নতুন প্রজন্মের শিশু-কিশোররা দীর্ঘদিন পর একসাথে মিলিত হতে পেরে অনেক আনন্দ উল্লাসে মেতে উঠে। খোলা বাতাসে প্রাণভরে নিঃশ্বাস নেওয়ার সুযোগ পায় তারা। মহামারি করোনাভাইরাস দীর্ঘদিন তাদের সেই নির্মল আনন্দ থেকে দূরে রেখেছিল।

এছাড়া বনভোজনের প্রধান আকর্ষণ ছিল ভোজনরসিক দেলোয়ার ভাইয়ের অক্লান্ত পরিশ্রমে গ্রীলপার্টি এবং ভাবীদের তৈরি বাহারি রকমের সুস্বাদু নাস্তা। সকাল থেকে রাত ৯টা পর্যন্ত তুমুল আনন্দ আড্ডায় মেতেছিল উপস্থিত সবাই।

বনভোজনে সপরিবারে উপস্থিত ছিলেন সর্ব জনাব ফারুক আলম, মঈন, দেলোয়ার, সেলিম রেজা এমদাদ, দৌলত, হারুন, আতিকুর রহমান, টিটু, জলিল, কামাল ভাবী এবং আওলাদ হোসেন। আওলাদ হোসেন সংগঠনের সফলতা কামনা করে সংক্ষিপ্ত শুভেচ্ছা বক্তব্যে বলেন, করোনার অভিশাপ থেকে আল্লাহ পাক সবাইকে হেফাজত করবেন আমিন।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details