1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ করোনা : সখীপুরে লকডাউন বিধিনিষেধ অমান্য করায় জরিমানা করোনা : সাতক্ষীরা পুলিশের মোটরসাইকেল র‌্যালি ও মাস্ক বিতরণ লেবানন বিএনপির সভাপতি বাবু, সম্পাদক আইমান, সাংগঠনিক হাবিব সখীপুরে ‘মুক্তিযুদ্ধের কবিতা’ বইয়ের মোড়ক উন্মোচন

বাংলাদেশের ঋণখেলাপি সংস্কৃতি বিষয়ক সেমিনার

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২৯ মার্চ, ২০১৮
Check for details

মিরপুর সেনানিবাসে অবস্থিত বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসে (বিইউপি) অনুষ্ঠিত হলো বাংলাদেশের ব্যাংকিং খাতে ঋণখেলাপি সংস্কৃতি ও এর ভবিষ্যত বিষয়ক একটি সেমিনার।

বৃহস্পতিবার (২৯ মার্চ) বিইউপির বিজয় অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয় ‘লোন ডিফল্ট কালচার ইন ব্যাংকিং সেক্টর অব বাংলাদেশ: দ্য ওয়ে ফরওয়ার্ড’ শীর্ষক সেমিনারটি। আর তা আয়োজন করে বিইউপির ফ্যাকাল্টি অব বিজনেস স্টাডিজের ডিপার্টমেন্ট অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন-জেনারেল।

সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের গভর্নর জনাব ফজলে কবির এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিইউপির উপাচার্য মেজর জেনারেল মো. এমদাদ উল বারী ও উপ-উপাচার্য প্রফেসর ড. এম আবুল কাশেম মজুমদার।

সেমিনারে প্রবন্ধ উপস্থাপন করেন তত্ত্বাবধায়ক সরকারের প্রাক্তন উপদেষ্টা ও ব্র্যাক ইউনিভার্সিটির ভিজিটিং প্রফেসর ড. এ বি এম মো. আজিজুল ইসলাম।

সেমিনারটি সভাপতিত্ব করেন ফ্যাকাল্টি অব বিজনেস স্টাডিজের ডিন ব্রিগেডিয়ার জেনারেল মো. ফারুক উল হক এবং সঞ্চালনা করেন ডিপার্টমেন্ট অব বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন-জেনারেলের প্রভাষক শাহরিন আশরাফ।

সেমিনারে আরও উপস্থিত ছিলেন বিইউপির ঊর্ধ্বতন কর্মকর্তা, শিক্ষক ও শিক্ষার্থীরা।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details