1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মান বিএনপির হেছেন প্রাদেশিক কমিটির কর্মী সভা অনুষ্ঠিত জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ করোনা : সখীপুরে লকডাউন বিধিনিষেধ অমান্য করায় জরিমানা করোনা : সাতক্ষীরা পুলিশের মোটরসাইকেল র‌্যালি ও মাস্ক বিতরণ লেবানন বিএনপির সভাপতি বাবু, সম্পাদক আইমান, সাংগঠনিক হাবিব

বাঁচতে চাই মৃত্যুপথযাত্রী রোজিনা

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: রবিবার, ৫ মে, ২০১৯
Check for details

আতিকুজ্জামান চঞ্চল,জীবননগর (চুয়াডাঙ্গা) প্রতিনিধি : বাঁচতে চায় ব্রেন টিউমারে আক্রান্ত হতদরিদ্র গৃহবধূ রোজিনা। চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার আলিপুর গ্রামের আহাম্মদ আলীর ছোট মেয়ে রোজিনা খাতুন (২৮) ব্রেন টিউমারে আক্রান্ত হয়ে এখন মৃত্যু পথযাত্রী। প্রায় ৩ মাস আগে চিকিৎসাধীন অবস্থায় তার মাথায় ব্রেন টিউমার ধরা পড়ে। এরপর রাজশাহী পপুলার হসপিটালে চিকিৎসক ডাঃআহমদ আলী তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যেতে বলেন।

ঢাকায় নিয়ে গেলে চিকিৎসকরা পরীক্ষা-নিরীক্ষা করে জানান,রুগির ব্রেন টিউমার হয়েছে। অপারেশনের জন্য প্রায় ৪ লাখ টাকা খরচ হবে। কিন্তু হত-দরিদ্র কৃষক আহমদ আলী ও তার স্বজনদের পক্ষে এত টাকা যোগাড় করা সম্ভব না। পরিবারের পক্ষ থেকে বলা হয়, ঢাকা মেডিকেল হসপিটাল এর চিকিৎসক শামসুল ইসলাম খান তিনি বলেন ১ মাসের মধ্যেই অপারেশন করতে হবে। রজিনার বাবা, এরই মধ্যে সমিতির ঋণ করে গরু,ছাগল,হাস,মুরগি বিক্রয় করে ,১ লাখ টাকা খরচ হয়ে গেছে। তাকে সুস্থ করে তুলতে আরও কমপক্ষে ৩ লাখ টাকা দরকার, যা পরিবারের পক্ষে জোগাড় করা সম্ভব নয়। তাই রোজিনা খাতুন কে সুস্থ করে তুলতে সমাজের বিত্তবান দানশীল ও সরকারের কাছে সাহায্যের আবেদন জানিয়েছে তার পরিবার।

রোজিনা খাতুন কে সাহায্য করতে চাইলে তার ছোট ভাই রিপন হোসেন এক্সিম ব্যাংক অ্যাকাউন্ট নাম্বার ০৩৮১২১০০২৫১৭৪৮ আথবা মোবাইল নাম্বারে পার্সনাল বিকাশ নং ০১৯১৮৮০১১৪৪ এ পাঠাতে পারেন।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details