1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman

‘বর্তমান সরকার উন্নয়নের সরকার’ : এমপি ছেলুন জোয়ার্দ্দার

শামীম আহমেদ , জীবননগর (চুয়াডাঙ্গা)
  • প্রকাশের সময়: শনিবার, ৯ অক্টোবর, ২০২১
Check for details

মাথাভাঙ্গা নদীর ওপর নবনির্মিত বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার সেতুর শুভ উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে এমপি ছেলুন জোয়ার্দ্দার বলেন, ‘বর্তমান সরকার উন্নয়নের সরকার। সরকারের উন্নয়ন সারা দেশে দৃশ্যমান।সারা দেশের উন্নয়নের ধারাবাহিকতায় নির্মিত হয়েছে মাথাভাঙ্গা নদীর ওপর এই সেতু। সেতুর নাম আমার নামে নামকরণ করায় আমি আন্তরিকভাবে ধন্যবাদ জানায় উপস্থিত সকলকে।’

তিনি আরও বলেন, ‘আমি কথা দিচ্ছি সরকারের এই উন্নয়নের সাথে তাল মিলিয়ে সমগ্র চুয়াডাঙ্গায় উন্নয়নের জোয়ার বয়ে যাবে। কোনো রাস্তা-ঘাট কাচা থাকবে না, কোনো শিক্ষাপ্রতিষ্ঠান থাকবে না অবহেলিত। তিনি বলেন, ‘আপনাদের যেকোনো সমস্যায় আপনারা সরাসরি আমার সাথে যোগাযোগ করবেন। তিনি সকল নেতৃবৃন্দকে একত্রিত হয়ে কাঁধে কাঁধ মিলিয়ে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার আহ্বান জানান।

হারদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আশিকুর জামান ওল্টুর সভাপতিত্বে হারদী ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হেলাল উদ্দিন মাস্টারের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চুয়াডাঙ্গা পৌরসভার সাবেক মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুন্সি আলমগীর হান্নান, চুয়াডাঙ্গা এলজিডির নির্বাহী প্রকৌশলী অমিতাভ সানা, আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম, আলমডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইয়াকুব আলী মাস্টার, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক সামসুদ্দোহা মল্লিক হাসু, বেলগাছি ইউপি চেয়ারম্যান আমিরুল ইসলাম মণ্টু ও কুমারি ইউপি চেয়ারম্যান আবু সাঈদ পিণ্টু।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হারদী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আইনাল হক, ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি টিপু, আরিফুল ইসলাম, মালেকুল, বিল্লাল, মোমিন, সোহেল, রাজন, রাজিবসহ ওয়ার্ড ও ইউনিয়ন আওয়ামী লীগ ও সকল অঙ্গসংগঠনের সর্বস্তরের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, আলমডাঙ্গা উপজেলার হারদী ইউনিয়নের বামানগর গ্রামের ওপর দিয়ে বয়ে যাওয়া মাথাভাঙ্গা নদীর ওপর নবনির্মিত বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার সেতুর শুভ উদ্বোধন করেন চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details