1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মান বিএনপির হেছেন প্রাদেশিক কমিটির কর্মী সভা অনুষ্ঠিত জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ করোনা : সখীপুরে লকডাউন বিধিনিষেধ অমান্য করায় জরিমানা করোনা : সাতক্ষীরা পুলিশের মোটরসাইকেল র‌্যালি ও মাস্ক বিতরণ লেবানন বিএনপির সভাপতি বাবু, সম্পাদক আইমান, সাংগঠনিক হাবিব

বরিশালে নৌকার বিশাল জয় বিএনপির ভরাডুবি

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: সোমবার, ৩০ জুলাই, ২০১৮
Check for details

জার্মানবাংলা ২৪ ডটকম: সিটি নির্বাচনের বড় চমক মনে হয় বরিশালেই হয়েছে। নির্বাচনে বিশাল ভোটের ব্যবধানে জয় পেয়েছে নৌকা প্রতীক নিয়ে আওয়ামী লীগের মেয়র প্রার্থী সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ । তিনি ১০৭ কেন্দ্রে ভোট পেয়েছেন ১ লাখ ৯ হাজার ৮০১ এবং অপর দিকে তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপি মেয়র প্রার্থী মজিবর রহমান সরোয়ার পেয়েছেন মাত্র ১৩ হাজার ৪৯ ভোট।

সোমবার সকাল ৮টায় ভোট গ্রহণ শুরু হয়ে বিকেল ৪টায় শেষ হয়। ভোট চলাকালে অনিয়মের অভিযোগে ১৫ নির্বাচনী কেন্দ্রের ভোট স্থগিত করা হয়। সিটিতে মোট কেন্দ্র সংখ্যা ১২৩।

নির্বাচনে মেয়র পদে সাত প্রার্থীর মধ্যে বিএনপি ও ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী অনিয়ম-কারচুপির অভিযোগ এনে ভোট বর্জনের ঘোষণা দেন। ভোট স্থগিতের দাবি জানান আরও তিনজন।

বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির প্রার্থী মো. মজিবর রহমান সরওয়ার ধানের শীষ, আওয়ামী লীগের সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ নৌকা, সিপিবির প্রার্থী আবুল কালাম আজাদ কাস্তে, বাসদের প্রার্থী মনীষা চক্রবর্ত্তী মই, ইসলামী আন্দোলন বাংলাদেশের নেতা ওবাইদুর রহমান মাহাবুব হাতপাখা, শরিক জাতীয় পার্টির নেতা মো. ইকবাল হোসেন লাঙ্গল এবং জাতীয় পার্টির বিদ্রোহী প্রার্থী বশীর আহমেদ ঝুনু স্বতন্ত্র প্রার্থী হিসেবে হরিণ প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details