1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : germanbangla24.com : germanbangla24.com
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল জামালপুরে নতুন কমিটি গঠন জেলহাজতে শিশু বক্তা রফিকুল ইসলাম মাদানী জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “আঁখি হালদার” আয়েবপিসি’র কার্যনির্বাহী পরিষদের বিশেষ সভা অনুষ্ঠিত জার্মানবাংলা’র ”প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি ”শিরীন আলম” জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “ফারহা নাজিয়া সামি” বাংলাদেশে হরতাল প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেনঃ উচ্ছৃঙ্খলতা বন্ধ না করলে কঠোর ব্যবস্থা নেয় হবে। জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “মিনহাজ দীপন“ সাকিব আল হাসানের বক্তব্যে কঠোর বিসিবি জার্মানবাংলা’র “প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি “কাইয়ুম চৌধুরী”

বন্দুকধারীর হামলায় যুক্তরাষ্ট্রে নিহত চার

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: রবিবার, ২২ এপ্রিল, ২০১৮
Check for details
  • বিদেশ ডেস্ক

যুক্তরাষ্ট্রের টেনিসি রাজ্যের রাজধানী ন্যাশভিলে একটি খাবারের দোকাকে বন্দুকধারীর হামলায় তিনজন নিহত হয়েছেন ও আরও চারজন গুরুতর আহত হয়েছেন। হামলা শেষে বন্দুকধারী উলঙ্গ অবস্থায় সেখান থেকে পালিয়ে গেছেন। ব্রিটিশ সংবাদমাধ্য ইন্ডিপেনডেন্ট এ খবর জানিয়েছে।

পুলিশ জানিয়েছে, তারা এখনও লোকটির খোঁজ করছেন এবং তিনি সশন্ত্র ও চরম বিপজ্জনক। পুলিশের ধারণা, বন্দুকধারীর নাম ট্রাভিস রেইকিং। ২৯ বছর বয়সী হামলাকারী ন্যাশভিলের ওয়াফেল হাউস রেস্টুরেন্টের একটি শাখায় রাতের খাবারের সময় হামলা চালায়।

এবিসি নিউজের খবরে বলা হয়, এ ঘটনায় আহত তিনজনকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছ। আরেকজনের অবস্থা গুরুতর হলেও স্থিতিশীল।

ন্যাশভিল পুলিশ বলেছে, একটি রাইফেল দিয়ে হামলা চালানোর সময় বন্দুকধারী শুরু একটি সবুজ জ্যাকেট পরিহিত ছিলেন। গুলি করা শেষে তিনি তা খুলে ফেলে দিয়ে হেটে হেটে চলে যান। ওই সময় তার শরীরে কোনও পোশাক ছিল না।

কর্মকর্তারা বলছেন, হামলার সময় রেস্টুরেন্টের একজন ভোক্তা হামলাকারীর সঙ্গে ধস্তাধস্তি করে এআর-১৫ মডেলের রাইফেলটি কেড়ে নেন। পরে তার ব্যবহৃত গাড়িটি খুঁজে বের করে হামলাকারীর পরিচয় জানার চেষ্টা করেন। গাড়িটি রেইকিংয়ের নামে নিবন্ধন করা আছে।
পরে ন্যাশভিল পুলিশের পক্ষ থেকে এক টুইট বার্তায় বলা হয়, সন্দেহভাজন হামলাকারীর নাম রেইকিং আর সর্বশেষ একটি কালো প্যান্ট পরিহিত অবস্থায় দেখা গেছে। তার পরনে কোনও শার্ট ছিল না।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details