1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ করোনা : সখীপুরে লকডাউন বিধিনিষেধ অমান্য করায় জরিমানা করোনা : সাতক্ষীরা পুলিশের মোটরসাইকেল র‌্যালি ও মাস্ক বিতরণ লেবানন বিএনপির সভাপতি বাবু, সম্পাদক আইমান, সাংগঠনিক হাবিব সখীপুরে ‘মুক্তিযুদ্ধের কবিতা’ বইয়ের মোড়ক উন্মোচন

বদির বিরুদ্ধে মাদক ব্যবসার অভিযোগ থাকলেও, প্রমাণ নেই: স্বরাষ্ট্রমন্ত্রী

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ২২ মে, ২০১৮
bdj
Check for details
নিজস্ব প্রতিবেদক: সরকারদলীয় সংসদ সদস্য আবদুর রহমান বদির বিরুদ্ধে মাদক ব্যবসায় জড়িত থাকার অভিযোগ থাকলেও, তার কোনো প্রমাণ নেই বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। মঙ্গলবার সচিবালয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে নিজ দপ্তরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে মন্ত্রী এমন মন্তব্য করেন।

সারাদেশে চলমান মাদকবিরোধী অভিযানে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে প্রতিদিনই মাদক ব্যবসায়ীদের নিহতের খবর আসছে। তবে এ ব্যবসায় জড়িত থাকার অভিযোগ থাকলেও, কক্সবাজার-৪ (টেকনাফ-উখিয়া) আসনের এমপি আবদুর রহমান বদির বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেয়া হচ্ছে না। এ নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমেও চলছে সমালোচনা।

এমপি বদির বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করলে, সাংবাদিকদের তিনি বলেন, এমপি বদির বিরুদ্ধে আমাদের কাছে অভিযোগ আছে। সেগুলোর খোঁজ-খবর নেয়া হচ্ছে।

তিনি আরো বলেন, বদিসহ অন্য মাদক ব্যবসায়ীদের বিষয়ে আপনাদের (সাংবাদিক) কাছেও কোনও তথ্য থাকলে আমাদের দিন। বদির বিরুদ্ধে অভিযোগ আছে, কিন্তু তথ্য-প্রমাণ নাই।

এসময় ‘বন্দুকযুদ্ধ’ প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, দেশে কোনও ক্রসফায়ার হচ্ছে না, যা হচ্ছে বন্দুকযুদ্ধ। আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী যখনই হাই-প্রোফাইল মাদক ব্যবসায়ীদের ধরতে গেছেন, তারা হয় পালিয়েছেন বা যুদ্ধে লিপ্ত হয়েছেন। আর পুলিশের উপর অ্যাটাক করলে কাউন্টার অ্যাটাক করার কথা আমাদের দেশের আইনেও রয়েছে। গত কয়েকদিনে এধরনের কয়েকটি ঘটনা ঘটেছে।

স্বরাষ্ট্রমন্ত্রী দাবি করেন, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তথ্য-প্রমাণভিত্তিতে কাজ করছে।

কাউকে ছাড় দেয়া হবে না উল্লেখ করে তিনি বলেন, ম্যাসেজ ইজ ভেরি ক্লিয়ার- আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর স্পষ্ট নির্দেশনা। এই ব্যাপারে জিরো টলারেন্স- সে সংসদ সদস্য হোক, সরকারি কর্মকর্তা হোক, নিরাপত্তা বাহিনীর কর্মকর্তা হোক, যেই হোক, ইভেন সাংবাদিক হোক কাউকে আমরা ছাড় দেব না।

প্রসঙ্গত, সারাদেশে মাদকবিরোধী অভিযানে গত চারদিনে ২৯ ব্যক্তি নিহত হয়েছেন। আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীগুলো বরাবরের মতোই সব ঘটনাকে ‘বন্দুকযুদ্ধ’ হিসেবে দাবি করছে।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details