বঙ্গবন্ধু ফাউন্ডেশন জার্মানি শাখার উদ্যোগে গণসংবর্ধনা ও নৈশভোজ

Check for details

ফাতেমা রহমান রুমা, জার্মানি: গত ১৫ ফেব্রুয়ারি জার্মানির মিউনিখে ইন্ডিয়ান রেস্টুরেন্টে আনন্দঘন ও ঝাঁকজমকপূর্ণ পরিবেশে বঙ্গবন্ধু ফাউন্ডেশন জার্মানি (রেজি:)-এর উদ্যোগে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পররাষ্ট্রমন্ত্রী ও বঙ্গবন্ধু ফান্ডেশনের কেন্দ্রীয় সভাপতি ড. এ কে আব্দুল মোমেনকে গণসংবর্ধনা ও অনুষ্ঠানে উপস্থিত অতিথিদের নিয়ে নৈশভোজ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পররাষ্ট্রমন্ত্রী ও বঙ্গবন্ধু ফান্ডেশনের কেন্দ্রীয় সভাপতি ড. এ কে আব্দুল মোমেন। বিশেষ অতিথি ছিলেন সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী ও মিসেস মোমেন।

বঙ্গবন্ধু ফাউন্ডেশন জার্মানি শাখার সভাপতি মাহফুজ ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সর্ব ইউরোপিয়ান আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, সংগঠনের সহ-সভাপতি মিজানুল হক খান, মহসিন হায়দার মনি, হাফিজুর রহমান আলম, সাবেক ছাত্রনেতা জাহিদুল ইসলাম পুলক, মাবু জাফর স্বপন, মোবারক আলী ভূঁইয়া বকুল, মাসুদ রহমান, মো: শাহাবুদ্দিন, রোমান মিয়া, মাছুম মিয়া, বোরহান খান. শাইখুল ইসলাম সোহেল, ফ্রান্স আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন।

অন্যেদের মধ্যে উপস্থিত সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী, যুক্তরাজ্য আওয়ামী লীগের সভাপতি সুলতান মাহমুদ শরীফ, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও রূপালী ব্যাংকের সাবেক চেয়ারম্যান ড. আহমদ আল কবির, যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক, সহসভাপতি আলহাজ্ব জালাল উদ্দীন, যুগ্ম সাধারণ সম্পাদক নঈম উদ্দীন রিয়াজ, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী, শিল্প ও বাণিজ্য সম্পাদক আ স ম মিসবাহ, মানবাধিকার বিষয়ক সম্পাদক সারব আলী, ত্রাণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, আন্তর্জাতিক সম্পাদক কাওছার আহমদ চৌধুরী, লন্ডন আওয়ামী লীগের ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক আব্দুর রহিম শামীম।

অনুষ্ঠানের শেষ পর্বে উপস্থিত অতিথিতদের নিয়ে নৈশভোজে অংশ নেন প্রধান অতিথি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পররাষ্ট্রমন্ত্রী ও বঙ্গবন্ধু ফান্ডেশনের কেন্দ্রীয় সভাপতি ড. এ কে আব্দুল মোমেন। অনুষ্ঠানে প্রধান অতিথির উপস্থিতি এবং আনন্দঘন পরিবেশে গণসংবর্ধনা ও নৈশভোজ আয়োজনের জন্য বঙ্গবন্ধু ফাউন্ডেশন জার্মানি শাখাকে ধন্যবাদ জানান অনুষ্ঠানে অামন্ত্রিতরা।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক নজরুল ইসলাম খালেদ।

Facebook Comments