1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : germanbangla24.com : germanbangla24.com
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী ”ফারজাহান রহমান শাওন” বাগেরহাটে ৭ দিনব্যাপী বই মেলা শুরু জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি, বাচিকশিল্পী “জান্নাতুল ফেরদৌসী লিজা” টিকার দ্বিতীয় ডোজ ৮ সপ্তাহ পর : স্বাস্থ্য অধিদপ্তর ১৪ ফেব্রুয়ারি, উপেক্ষিত ‘সুন্দরবন দিবস’ জীবননগর পৌর নির্বাচন : আচরণবিধি লঙ্ঘন ,৩ জনের সাজা জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি শিল্পী ”বিথী পান্ডে” বাগেরহাটে ওরিয়ন গ্রুপের বিরুদ্ধে গ্রাম্য সড়ক দখলের অভিযোগ বাগেরহাটে জুয়েলারি দোকান হতে ১০০ ভরি স্বর্ণালঙ্কার চুরি জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি শিল্পী “সুনীল সূএধর”

বঙ্গবন্ধুর সমাধি ও জাতীয় স্মৃতিসৌধে নবনিযুক্ত সেনাপ্রধানের শ্রদ্ধা

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: বুধবার, ২৭ জুন, ২০১৮
Check for details

জার্মানবাংলা২৪, গোপালগঞ্জ প্রতিনিধি: বাংলাদেশ সেনাবাহিনীর নবনিযুক্ত প্রধান জেনারেল আজিজ আহমেদ বঙ্গবন্ধু সমাধিসৌধ ও সাভারে জাতীয় স্মৃতিসৌধে মুক্তিযুদ্ধের শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন।

বুধবার (২৭ জুন) সকাল ৯টার দিকে হেলিকপ্টারে করে তিনি জাতীয় স্মৃতিসৌধে পৌঁছান। সেখানে তাকে স্বাগত জানান নবম পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল আকবর হোসেন। শ্রদ্ধা নিবেদনের সময় সশস্ত্র বাহিনীর একটি চৌকস দল তাকে গার্ড অব অনার দেয়। পরে তিনি শহীদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করেন। পরে স্মৃতিসৌধের পরিদর্শন বইয়ে সই করেন সেনাবাহিনী প্রধান।

এরপর তিনি সকাল ১০টার দিকে বাংলাদেশ বিমানবাহিনীর একটি হেলিকপ্টারে করে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে যান। সকাল সোয়া ১০টায় তিনি বঙ্গবন্ধুর সমাধিসৌধের বেদিতে পুষ্পস্তবক অর্পণ করেন। সেখানে সেনাবাহিনীর একটি চৌকস দল নতুন সেনাপ্রধানকে গার্ড অব অনার প্রদান করে।

এরপর ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন তিনি। পরে বঙ্গবন্ধুর সমাধিসৌধের পাশে রক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে স্বাক্ষর করেন সেনাপ্রধান।

এ সময় তার সঙ্গে ছিলেন ৫৫ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল মো. নাঈম আশফাক চৌধুরী, এসবিপি, ওএসপি, পিএসসি ও ১০৫ পদাতিক ব্রিগেডের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল এস এম সালাহউদ্দিন ইসলাম, বিপি, এসপিপি, এনডিসি, পিএসসি উপস্থিত ছিলেন।

বেলা ১১টায় তিনি হেলিকপ্টারযোগে টুঙ্গিপাড়া ত্যাগ করেন।

জার্মানবাংলা২৪/এসআর

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details