1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মানবাংলা’র ‘RJ মিউজিক্যাল লাইভ শো’তে এবার আসছে গানের দল “অন্তরীণ” হেসেন ফ্রাঙ্কফুর্ট আওয়ামীলীগ কর্তৃক বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন অমর একুশে গ্রন্থমেলা ২০২২’ উপলক্ষ্যে ১১ দফা প্রস্তাব উত্থাপন জার্মানবাংলা’র “প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “শম্পা কুন্ডু” জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “সাজেদ ফাতেমী” স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী স্বরণ ও দেশনেত্রী’র দোয়ায় বিএনপি’র জার্মানি শাখা। জীবননগরে সড়ক দূর্ঘটনায় নিহত ১ ব্রাসেলসে অল ইউরোপ বাংলাদেশ প্রেসক্লাবের অভিষেক দুবাই ওয়ার্ল্ড এক্সপোতে অংশগ্রহণ করবে ওয়েন্ড-এর প্রতিনিধি দল গোধূলির ছায়া

ফ্রান্সে বাংলাদেশী প্রবাসী খ্রিস্টান এসোসিয়েশনের আনন্দ ভ্রমণ ও বনভোজন অনুষ্ঠিত

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ৩১ জুলাই, ২০১৮
Check for details

মোহাম্মদ নুরুল আলম, ফ্রান্স: ফ্রান্সের সর্ববৃহৎ খ্রিস্টান অধ্যুষিত শহর এবং পিঙ্ক সিটি খ্যাত তুলুজ শহরে বসবাসরত প্রবাসী বাংলাদেশী সংগঠন বাংলাদেশী প্রবাসী খ্রিস্টান এসোসিয়েশন কর্তৃক আয়োজিত ” আনন্দ ভ্রমণ ও বনভোজন-২০১৮” অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সংগঠনের সদস্যরা তাদের নিজ নিজ পরিবার নিয়ে আনন্দঘন এই আনন্দ ভ্রমন ও বনভোজনে অংশ গ্রহণ করেন। মোহনীয় প্রাকৃতিক পরিবেশে শিশু, যুবক-যুবতি এবং বয়স্করা বিভিন্ন খেলাধুলায় অংশ নিয়ে মেতে উঠেছে সারাদিন। আড্ডা আর খেলাধুলার বিরতিতে প্রশান্ত দা, জনি, পংকজ এর নেতৃত্বে দুপুরে সবাই বিবিকিউ পার্টিতে সম্পন্ন করে দুপুরের খাবার।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি ডমিনিক যোষেফ কস্তা, সাধারণ সম্পাদক মার্ক রায়, উপদেষ্টা জেরম্ বুলবুল গমেজ, ট্রেজারার শীতল রোজারীও, জেমস সমীর রোজারিও, ক্যান্টন কস্তা, পংকজ গমেজ, ভিক্টর শেখর রোজারীও, মার্টিন ডায়েসসহ আরো অনেকে।

বক্তারা উল্লেখ করেন যে, প্রবাসে অবস্থানরত সকল বাংলাদেশীদের কে ঐক্যবদ্ধ হয়ে দেশের জন্য কাজ করা, একে অপরের সহযোগিতায় এগিয়ে আসা, এবং নিজেদের মধ্যে সৌহার্দ্য ও আন্তোরিকতা বৃদ্ধির জন্য এ ধরনের সামাজিক অনুষ্ঠান আরো বেশী বেশী করা উচিত বলে মনে করেন বক্তারা। সবশেষে রাপেল ড্র অনুষ্ঠিত হয় এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠানের শেষ হয়।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details