1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ করোনা : সখীপুরে লকডাউন বিধিনিষেধ অমান্য করায় জরিমানা করোনা : সাতক্ষীরা পুলিশের মোটরসাইকেল র‌্যালি ও মাস্ক বিতরণ লেবানন বিএনপির সভাপতি বাবু, সম্পাদক আইমান, সাংগঠনিক হাবিব সখীপুরে ‘মুক্তিযুদ্ধের কবিতা’ বইয়ের মোড়ক উন্মোচন

ফ্রান্সের সমুদ্র সৈকত ভ্রমণে বিয়ানীবাজার ঐক্য পরিষদ

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ১৪ আগস্ট, ২০১৮
Check for details

মোহাম্মদ নুরুল আলম, ফ্রান্স: প্রতি বছরের ধারাবাহিকতায় এবছরেও বিপুল উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে ঐতিহ্যবাহী বিয়ানীবাজার ঐক্য পরিষদ, ফ্রান্সের সমুদ্র সৈকত ভ্রমণ সফল ও সার্থকভাবে সম্পন্ন হয়েছে।

প্যারিস থেকে প্রায় ২৩০ কিলোমিটার দুরে প্লাস দোবেল নামক সমুদ্র সৈকতে আনন্দঘন পরিবেশে নানা উৎসবের মধ্য দিয়ে এ আয়োজন সম্পূর্ণ হয়। এতে প্রায় ১০০ জন প্রবাসী বাংলাদেশী উপস্থিত ছিলেন।

বিয়ানী বাজার ঐক্য পরিষদ, ফ্রান্সের আহবায়ক ফয়জুল হকের সভাপতিত্বে যুগ্ম আহ্বায়ক মাছুম আহমদ ও সদস্য সচিব হাসান শাহের যৌথ সঞ্চালনায় বক্তব্য রাখেন সংঘঠনের যুগ্ম আহ্বায়ক আলি আহমদ, বিয়ানী বাজারের বিশিষ্ট সামাজীক ও রাজনৈতিক ব্যাক্তিত্ব ফ্রান্স আওয়ামী লীগ নেতা জাকির হোসেন, যুগ্ম আহ্বায়র এমাদ উদ্দিন, যুগ্ম আহ্বায়ক সাদিকুর রহমান, যুগ্ম আহ্বায়ক রুবেল আহমদ, যুগ্ম আহ্বায়ক জেবুল আহমদ, যুগ্ম আহ্বায়ক আলতাফ হোসেন, যুগ্ম আহমদ আলি শাহ, বিয়ানী বাজার উপজেলা সমাজ কল্যাণ সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মুকিত ও সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, ঐক্য পরিষদ সদস্য ফরহাদ খান, ছাব্বির প্রমুখ।

চলতি পথে বাসে করে যাওয়ার সময় মনমাতানো গান, কবিতা আবৃত্তি ও দম পাটানো হাঁসির কৌতুকে মেতে ছিলো পুরো বাস।

সমুদ্র সৈকতে পৌঁছানোর পরপরই মধ্যাহ্ন ভোজ শেরে নেয় আমন্ত্রিত অতিথিরা। এতে ছিল দেশীয় খারার পরিবেশনা। এছাড়া ও পুরুষদের জন্য ছিলো ফুটবল খেলা, রসিটানা, মোরগ যুদ্ধ, মহিলাদের বালিশ খেলা, হাড়ি ভাঙ্গা ও শিশুদের দৌড় প্রতিযোগিতা।

অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সংঘঠনের যুগ্ম আহ্বায়ক নূর আহম্মদের পরিচালনায় সংগঠনের আহবায়ক ফয়জুল হক, যুগ্ম আহ্বায়ক ও অনুষ্ঠানে আগত আমন্ত্রীত অতিথিরা বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details