1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ করোনা : সখীপুরে লকডাউন বিধিনিষেধ অমান্য করায় জরিমানা করোনা : সাতক্ষীরা পুলিশের মোটরসাইকেল র‌্যালি ও মাস্ক বিতরণ লেবানন বিএনপির সভাপতি বাবু, সম্পাদক আইমান, সাংগঠনিক হাবিব সখীপুরে ‘মুক্তিযুদ্ধের কবিতা’ বইয়ের মোড়ক উন্মোচন

ফেনসিডিলসহ এএসআইয়ের মোটরসাইকেল আটক!

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ২১ জুন, ২০১৮
Check for details

মোঃ নজরুল ইসলাম দর্শণা থেকে ঘুরে এসে: দর্শনা আইসিপি বিজিবি মাদক বিরোধী অভিযান চালিয়ে ২১ বোতল ফেনসিডিলসহ একটি লাল রংয়ের পালসার মোটরসাইকেল উদ্ধার করেছে।
জানা গেছে, পবিত্র ঈদুল ফিতরের পরদিন রোববার বিকাল ৫ টার দিকে দর্শনা জয়নগর আইসিপি বিজিবি ক্যাম্পের হাবিলদার ইকবাল হোসেন গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, জয়নগর ব্র্যাক স্কুল সংলগ্ন জনৈক ব্যক্তির বাড়ির পেছনে ১৫০ সিসি লাল রংয়ের পালসার মোটর সাইকেলে অভিনব কৌশলে ফেনসিডিল সেটিং করা হচ্ছে। এ সংবাদের ভিত্তিতে সঙ্গীয় সদস্যদের নিয়ে হাবিলদার ইকবাল হোসেন অভিযান চালান। যথা স্থান থেকে মোটর সাইকেলটি উদ্ধার করতে পারলেও বিজিবির উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে সটকে পড়ে ফেনসিডিল কারবারীচক্রের সদস্য। বিজিবির পক্ষ থেকে বলা হয়, মোটর সাইকেলের সিটের নিচে অভিনব কৌশলে সেটিংরত অবস্থায় ২১ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত লাল রংয়ের ১৫০ সিসি মোটর সাইকেলটি (যশোর-ল-১১-৯৫৩৬) মোটরসাইকেল আটকের পর থেকে গুঞ্জন ছড়িয়েছে মোটর সাইকেলটি হিজলগাড়ি পুলিশ ক্যাম্পের এএসআই তুহিন আক্তারের। তবে, হাবিলদার ইকবাল হোসেনও বলেছেন, মোটর সাইকেলের মালিকের নাম তুহিন। অভিযোগের ভিত্তিতেই অতিরিক্ত পুলিশ সুপার কলিমুল্লাহ তলব করেন তুহিন আক্তারকে। অতিরিক্ত পুলিশ সুপার কলিমুল্লাহ জানিয়েছেন, পুলিশ সুপার মাহবুবুর রহমানের নির্দেশ মোতাবেক আমাকে তদন্ত করার জন্য নির্দেশ দিয়েছেন। আমি তদন্ত করে দেখছি। অভিযোগ প্রমানিত হলে তুহিনের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। গত মঙ্গলবার (১৯ জুন) রাত সাড়ে ১০ টার সময় এএসআই তুহিনকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে বলে হিজলগাড়ি পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই আমিরুল ইসলাম নিশ্চিত করেছেন।
তুহিনের মোটর সাইকেল সম্পর্কে জানতে চাইলে আমিরুল ইসলাম জানান, লাল রংয়ের ১৫০ সিসি মোটর সাইকেলের রেজিঃ নাম্বার সঠিক বলতে পারবো না। এএআই তুহিন নিজেকে নির্দোষি দাবী করে বলেছেন, আমার ব্যবহৃত ১৫০ সিসি মোটর সাইকেল লাল/কালো পালসার। যার রেজিঃ নং (চুয়াডাঙ্গা-ল-১১-১৩২১)।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details