1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
পদ্মায় ফেরিডুবি :পাটুরিয়ায় ডুবে গেছে শাহ আমানত ফেরি জার্মানিতে বিএনপি’র কর্মীসভা ‘বর্তমান সরকার উন্নয়নের সরকার’ : এমপি ছেলুন জোয়ার্দ্দার জার্মান বিএনপির হেছেন প্রাদেশিক কমিটির কর্মী সভা অনুষ্ঠিত জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ

প্রেমের জেরেই অন্তরকে হত্যা

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: বুধবার, ২৭ জুন, ২০১৮
Check for details

অপহরণের ২০ দিন পর ফরিদপুরের নগরকান্দা উপজেলার স্কুলছাত্র অন্তরের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার পাগলাপাড়া গ্রামের রাস্তার পাশের খাদের মধ্যে মাটিচাপা দেয়া অবস্থায় অন্তরের মরদেহ উদ্ধার করা হয়।

অন্তর উপজেলার তালমা নাজিম উদ্দিন স্কুলের অষ্টম শ্রেণির ছাত্র ছিল। তার বাবা গ্রিসপ্রবাসী আবুল হোসেন মাতুব্বর। গত ৭ জুন তারাবির নামাজ পড়তে গিয়ে নিখোঁজ হয় অন্তর।

বুধবার সকালে ফরিদপুরের পুলিশ সুপার মো. জাকির হোসেন খান সাংবাদিকদের জানান, অন্তর নিখোঁজ হওয়ার পর তার মায়ের কাছে মোবাইল ফোনে অপহরণের কথা বলে টাকা দাবি করে দুর্বৃত্তরা। পরে ১৪ জুন রাতে অপহরণকারীদের দেয়া ঠিকানামতো এক লাখ ৪০ হাজার টাকাও দেন অন্তরের মা।

তিনি আরও বলেন, এ ঘটনায় একটি অপহরণ মামলা করা হয়। পরে পুলিশ বিভিন্ন সময়ে তিনজনকে গ্রেপ্তার করে। এর মধ্যে খোকন নামে একজনের সঙ্গে অন্তরদের পারিবারিক বিরোধ ছিল। অন্য এক আসামির মেয়ের সঙ্গে অন্তরের প্রেমের সম্পর্ক ছিল। মূলত এ দু’টি বিষয়কে কেন্দ্র করেই অন্তরকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশকে জানিয়েছে আসামিরা।

পুলিশ সুপারের দাবি, অপহরণ কিংবা মুক্তিপণ আদায়ের জন্য নয়, হত্যার উদ্দেশ্যেই অন্তরকে অপহরণ করা হয়েছিল।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details