1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মান বিএনপির হেছেন প্রাদেশিক কমিটির কর্মী সভা অনুষ্ঠিত জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ করোনা : সখীপুরে লকডাউন বিধিনিষেধ অমান্য করায় জরিমানা করোনা : সাতক্ষীরা পুলিশের মোটরসাইকেল র‌্যালি ও মাস্ক বিতরণ লেবানন বিএনপির সভাপতি বাবু, সম্পাদক আইমান, সাংগঠনিক হাবিব

প্রধানমন্ত্রীর গণসংবর্ধনা ঘিরে জনতার ঢল সোহরাওয়ার্দী উদ্যানমুখী

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: শনিবার, ২১ জুলাই, ২০১৮
Check for details

জার্মানবাংলা২৪ ডটকম: ঢাকঢোল বাজিয়ে দলে দলে ব্যানার-ফেস্টুন ও মিছিল নিয়ে গণসংবর্ধনায় স্থলের দিকে এগিয়ে চলছেন মানুষ । স্লোগানে স্লোগানে মুখরিত পুরো প্রাঙ্গণ। রাজধানীসহ আশপাশের জেলা থেকে আগত নেতাকর্মীদের ঢল পরিণত হয়েছে জনসমুদ্রে। আর এই জনস্রোত সব গিয়ে মিলছে সোহরাওয়ার্দী উদ্যানে।

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গণসংবর্ধনা দেয়ার জন্য নেতাকর্মীরা সোহরাওয়ার্দী উদ্যানে আসতে শুরু করেছেন সকাল থেকেই। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে জনস্রোতও বাড়তে থাকে। আজ (শনিবার) বিকেল ৩টায় সমাবেশ শুরু হওয়ার কথা থাকলেও সকাল থেকেই আনাগোনা নেতাকর্মীদের। আওয়ামী লীগ নেতারা আশা করছেন তিন লক্ষাধিক লোকের সমাবেশ ঘটবে এ গণসংবর্ধনায়।

ভারতের আসানসোলের কাজী নজরুল বিশ্ববিদ্যালয় থেকে ডি-লিট ডিগ্রি অর্জন, মহাকাশে সফলভাবে বঙ্গবন্ধু-১ স্যাটেলাইট পাঠানো, অস্ট্রেলিয়ার সিডনি থেকে গ্লোবাল উইমেন্স লিডারশিপ অ্যাওয়ার্ড অর্জন ও স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উন্নীত করা, চ্যাম্পিয়ন অব দ্য আর্থসহ বেশ কিছু আন্তর্জাতিক পুরস্কার পাওয়া এবং দেশের উন্নয়ন ও অর্জনে অনন্য সফলতার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এ গণসংবর্ধণা দেয়া হচ্ছে।

সোহরাওয়ার্দী উদ্যানে শেরেবাংলা নগর থানার ৯৯ ওয়ার্ডের যুবলীগের সভাপতি নজরুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রীকে গণসংবর্ধনা দেয়ার জন্য আমাদের ওয়ার্ড থেকে ২০০ জনের মতো এসেছি। এই গণসংবর্ধনায় অংশগ্রহণ করতে পেরে নিজেকে গর্বিত মনে করছি।

উত্তরা থেকে আসা স্বেচ্ছাসেবক লীগের কর্মী নাজমুল বলেন, প্রধানমন্ত্রীকে গণসংবর্ধনা দেয়ার জন্য সকাল সাড়ে ১১টার দিকে সোহরাওয়ার্দী উদ্যানে উপস্থিত হয়েছি। আমাদের এলাকা থেকে আরও অনেকে এসেছেন গণসংবর্ধনা দিতে।

শাহবাগ, টিএসসি ও দোয়েল চত্বর এলাকা ঘুরে দেখা যায়, প্রধানমন্ত্রীকে গণসংবর্ধনা দেয়ার জন্য নেতাকর্মীরা সোহরাওয়ার্দী উদ্যানে জড়ো হচ্ছেন।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details