1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
লেবাননে প্রবাসী অধিকার পরিষদের ইফতার মাহফিল বেগম জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর সিদ্ধান্ত নেবে সরকার : অ্যাটর্নি জেনারেল করোনা : ভারতে শনাক্ত ২ কোটি ছাড়াল করোনা : বিধিনিষেধ আবারও বাড়ল, চলবে না দূরপাল্লার বাস অল ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের সভাপতি ফয়সাল ও সম্পাদক ফারুক মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল জামালপুরে নতুন কমিটি গঠন জেলহাজতে শিশু বক্তা রফিকুল ইসলাম মাদানী জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “আঁখি হালদার” আয়েবপিসি’র কার্যনির্বাহী পরিষদের বিশেষ সভা অনুষ্ঠিত জার্মানবাংলা’র ”প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি ”শিরীন আলম”

প্রধানমন্ত্রীকে এসএমএস করে নতুন অটোরিকশা পেল সামাদ

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: শুক্রবার, ২২ জুন, ২০১৮
Check for details

ময়মনসিংহ প্রতিনিধি, জার্মান-বাংলা টুয়েন্টিফোর ডটকম: গ্যারেজ থেকে হারিয়ে যায় আবদুস সামাদ-এর অটোরিকশা। অনেক খোঁজাখুঁজির পরও নিজের অটোরিকশার কূলকিনারা না পেয়ে ইন্টারনেট থেকে প্রধানমন্ত্রীর মোবাইল নম্বর সংগ্রহ করেন চালক আবদুস সামাদ। পরে সাহায্য চেয়ে গত সোমবার এসএমএস পাঠান। এসএমএসে সামাদ লেখেন ‘মা, আপনি সারা দেশের মা। আমাকে একটু সাহায্য করুন।’

এসএমএসটি প্রধানমন্ত্রীর দৃষ্টিগোচর হতেই কপাল খুলে যায় সামাদের। তাকে একটি নতুন অটোরিকশা দেয়া হয়। এ ঘটনায় এলাকায় আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছেন ময়মনসিংহের তারাকান্দা উপজেলার বাসিন্দা সামাদ।

এসএমএসটি যে প্রধানমন্ত্রীর নজরে আসবে তা ভাবতেই পারেননি সামাদ। গত বুধবার তার বাড়িতে পুলিশ হাজির হয়ে জানতে চায় তিনি কোনো এসএমএস পাঠিয়েছেন কি-না। প্রথমে ভয় পেয়ে যান সামাদ। পরে তিনি বুঝতে পারেন তাকে সাহায্য করার জন্য পুলিশ এসেছে।

বৃহস্পতিবার পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম তার অফিসে ডেকে নিয়ে সামাদের হাতে একটি অটোরিকশা তুলে দেন।

উল্লেখ্য, সামাদের অটোরিকশাটি গত ২৮ মে গ্যারেজ থেকে হারিয়ে যায়। সংসার চালানোর একমাত্র অবলম্বন অটোরিকশাটি হারানোর পর পথে বসার উপক্রম হয় তার। উপায়ান্তর না দেখে ইন্টারনেট থেকে প্রধানমন্ত্রীর মোবাইল নম্বর সংগ্রহ করেন তিনি। পরে ওই নম্বরে এসএমএস পাঠান তিনি।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details