1. jashimsarkar@gmail.com : admin :
  2. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman Ruma
  3. anikbd@germanbangla24.com : Editor : Editor
  4. rafid@germanbangla24.com : rafid :
  5. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :

প্যারিসের পোশাক কারখানায় আগুন

জার্মান-বাংলা ডেস্ক
  • প্রকাশের সময়: শনিবার, ৬ জুন, ২০২০
Check for details

শুক্রবার বিকেল সাড়ে ৫টায় প্যারিসের উপকণ্ঠ ওভারবিলিয়ে একটি গার্মেন্টস ফ্যাক্টরিতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। অগ্নিকাণ্ডের ফলে পুরো এলাকা কালো ধোয়ায় ছেয়ে যায়। যা কয়েক মাইল দুর থেকে দৃশ্যমান হয়। দমকল বাহিনীর ১৫টি ইউনিটের ৫০ জন কর্মী অক্লান্ত পরিশ্রমে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

প্যারিসের ফায়ার ব্রিগেডের পক্ষ থেকে বলা হয়েছে, এঘটনায় কেউ হতাহত হয়নি। তবে আশপাশের বাড়িগুলো খালি করা হয়েছে। এবং পুনরায় যাতে জ্বলে উঠতে না পারে সেজন্য দমকল বাহিনীকে গভীর রাত পর্যন্ত সেখানে অবস্থান করার নির্দেশ দেয়া হয়েছে।

বর্তমানে এ অঞ্চলে বহু বাংলাদেশী বসবাস করেন। ঘটনাস্থলের কাছাকাছি দীর্ঘদিন বসবাস করছেন এমন ব্যক্তির সাথে কথা বলে জানা যায় সে ফায়ার সার্ভিসের গাড়ির আওয়াজ শুনে বাইরে তাকিয়ে দেখে চারদিক অন্ধকার। শুধু ধোঁয়া আর ধোঁয়া। কয়েক মিনিটের মধ্যে নির্দেশ আসে আশপাশের বাড়িঘর খালি করার। এরপর সেখান থেকে নিরাপদ স্থানে অবস্থান করে । তিনি বলেন, মনে আতঙ্ক থাকলেও দমকলকর্মীর কর্মদক্ষতা ও আন্তরিকতা আমাদের মুগ্ধ করেছে। মুহুর্তের মধ্যে বড়ো মই লাগিয়ে আগুন নিভানো ও আগুন ছড়ানো রোধের দৃশ্যে আমরা মুগ্ধ হয়েছি।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details