1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ করোনা : সখীপুরে লকডাউন বিধিনিষেধ অমান্য করায় জরিমানা করোনা : সাতক্ষীরা পুলিশের মোটরসাইকেল র‌্যালি ও মাস্ক বিতরণ লেবানন বিএনপির সভাপতি বাবু, সম্পাদক আইমান, সাংগঠনিক হাবিব সখীপুরে ‘মুক্তিযুদ্ধের কবিতা’ বইয়ের মোড়ক উন্মোচন

পোশক কর্মীর কথা শোনে মুচকি হাসলেন প্রধানমন্ত্রী

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: রবিবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৮
Check for details

হাবিবুর রহমান, গাজীপুর প্রতিনিধি: আজ রোববার (১৬ সেপ্টেম্বর) উদ্বোধন হলো গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কার্যক্রম। সকালে ভিডিও কনফারেন্সের মাধ্যমে-এর উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ উপলক্ষে গাজীপুরকে সাজানো হয় নতুন সাজে । ব্যানার আর ফেস্টুনে ছেয়ে দেয়া হয় গাজীপুর শহর । সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরা হয় বিলবোর্ডে। পুলিশ ও হাজারো জনতা অনুষ্ঠানস্থল গাজীপুর পুলিশ লাইন মাঠে প্রধানমন্ত্রীর বক্তব্য শোনেন আগ্রহ নিয়ে ।

কনফারেন্সে কথা বলার সুযোগ মিলে পোশাক কর্মী লিপি আক্তারের । নিজেকে ভাগ্যবতী মনে করলো লিপি। হাজারো পোশাক কর্মীর পক্ষে লিপি আক্তার প্রধানমন্ত্রী কাছে চাইলেন কাজের নিরাপত্তা । লিপি আক্তার শিল্প সমৃদ্ধ গাজীপুরে আসার আমন্ত্রণও জানান প্রধানমন্ত্রীকে ।

বক্তব্যের এক পর্যায়ে লিপি আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেয়ার কথা বললে প্রধানমন্ত্রী মুচকি হাসেন ।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details