1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মান বিএনপির হেছেন প্রাদেশিক কমিটির কর্মী সভা অনুষ্ঠিত জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ করোনা : সখীপুরে লকডাউন বিধিনিষেধ অমান্য করায় জরিমানা করোনা : সাতক্ষীরা পুলিশের মোটরসাইকেল র‌্যালি ও মাস্ক বিতরণ লেবানন বিএনপির সভাপতি বাবু, সম্পাদক আইমান, সাংগঠনিক হাবিব

পেশাগত স্বাস্থ্যচর্চা পুরস্কার পাচ্ছে ১০ পোশাক কারখানা

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: বুধবার, ১৮ এপ্রিল, ২০১৮
Check for details

জাতীয় পেশাগত স্বাস্থ্য ও সেফটি দিবস-২০১৮ উদযাপন উপলক্ষে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় প্রথমবারের মতো ১০টি পোশাক কারখানাকে ‘পেশাগত স্বাস্থ্য ও সেফটি উত্তম চর্চা পুরস্কার’ দেবে।

আগামী ২৮ এপ্রিল এ পুরস্কারের জন্য গঠিত জুরি বোর্ড ১০টি করাখানাকে মনোনীত করেছে। কৃষিবিদ ইনস্টিটিউশন মিলনায়তনে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ এ পুরস্কারের তুলে দেবেন।

শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা আকতারুল ইসলাম মঙ্গলবার (১৭ এপ্রিল) এ তথ্য জানান।

জুরি বোর্ড মনোনীত কারখানাগুলো হলো- ময়মনসিংহের ভালুকার স্কয়ার ফ্যাশন লি., ঢাকার ধামরাইয়ের স্নোটেক্স আউটার ওয়্যার লি. ও একেএইচ ইকো অ্যাপারেলস লি., গাজীপুর চন্দ্রার ইকোটেক্স লি., মানিকগঞ্জের সাটুরিয়ার তারাসিমা অ্যাপ্যারেলস লি., টঙ্গীর ভিয়েলাটেক্স লি., নিট কনর্সান লি., নারায়ণগঞ্জের উইজডম অ্যাটায়ার্স লি. ও ফকির ফ্যাশন লি. এবং টঙ্গীর হুপ লুন অ্যাপারেলস লি.।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details