1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
লেবাননে প্রবাসী অধিকার পরিষদের ইফতার মাহফিল বেগম জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর সিদ্ধান্ত নেবে সরকার : অ্যাটর্নি জেনারেল করোনা : ভারতে শনাক্ত ২ কোটি ছাড়াল করোনা : বিধিনিষেধ আবারও বাড়ল, চলবে না দূরপাল্লার বাস অল ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের সভাপতি ফয়সাল ও সম্পাদক ফারুক মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল জামালপুরে নতুন কমিটি গঠন জেলহাজতে শিশু বক্তা রফিকুল ইসলাম মাদানী জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “আঁখি হালদার” আয়েবপিসি’র কার্যনির্বাহী পরিষদের বিশেষ সভা অনুষ্ঠিত জার্মানবাংলা’র ”প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি ”শিরীন আলম”

পেলেকে ছাড়িয়ে অনন্য উচ্চতায় মেসি

নিউজ ডেস্ক
  • প্রকাশের সময়: বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০
Check for details

দুদিন আগেই ভ্যালেন্সিয়ার বিপক্ষে গোল করে কিংবদন্তি ব্রাজিলীয় ফুটবলার পেলের এক ক্লাবের হয়ে সর্বোচ্চ গোল করার রেকর্ড স্পর্শ করেছিলেন লিওনেল মেসি। এবার ছাড়িয়ে গেলেন ব্রাজিল কিংবদন্তিকে। পেলেকে ছাড়িয়ে এক ক্লাবের হয়ে সর্বোচ্চ গোলের মালিক এখন রেকর্ড ছয়বারের বর্ষসেরা এই ফুটবলার।

লা লিগায় ২২ ডিসেম্বর মঙ্গলবার রাতে রিয়াল ভাইয়াদলিদের বিপক্ষে ৩-০ গোলে জয় পায় বার্সেলোনা। দলের জয়ের ম্যাচে ৬৫তম মিনিটে ইতিহাস গড়া গোলটি করেন মেসি। পেদ্রির ব্যাক হিলে ডি-বক্সে বল পেয়ে প্রথম ছোঁয়ায় স্কোরলাইন ৩-০ করেন তিনি।

বার্সেলোনার জার্সিতে মেসির ৬৪৪তম গোল এটি। অন্যদিকে নিজ দেশের ক্লাব সান্তোসের হয়ে ১৯ মৌসুমে ৬৪৩ গোল করেছিলেন ব্রাজিলের হয়ে তিন বিশ্বকাপ জয়ী পেলে। মাত্র ১৭ মৌসুমেই বার্সেলোনার হয়ে এই রেকর্ড স্পর্শ করলেন মেসি।

এর আগের ম্যাচে গোল করে পেলের রেকর্ড ছোঁয়ার দিনে মেসিকে অভিনন্দন জানিয়েছিলেন ব্রাজিল কিংবদন্তি।

সামাজিক যোগাযোগমাধ্যমে মেসিকে ধন্যবাদ জানাতে গিয়ে পেলে লিখেছেন, ‘আপনার হৃদয় যখন ভালোবাসায় পরিপূর্ণ হয়ে যায়, তখন ঠিকানা পরিবর্তন করা খুব কঠিন। তোমার (মেসির) মতো আমিও ভালো করেই জানি, প্রতিদিন একই জার্সি পরার মর্মটা কী। তুমি আর আমি জানি, যেটাকে ঘর মনে করি তার চেয়ে ভালো কিছু আর হতে পারে না।’

এরপর অভিনন্দন জানিয়ে পেলে লিখেছেন, ‘লিওনেল, ঐতিহাসিক এই রেকর্ডের জন্য তোমাকে অভিনন্দন। তবে সবার আগে বার্সেলোনায় তোমার অসাধারণ এই ক্যারিয়ারের জন্য অভিনন্দন।’

লিগে ১৪ ম্যাচে সাত জয় ও তিন ড্রয়ে ২৪ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে আছে বার্সেলোনা। ১৩ ম্যাচে ৩২ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে অ্যাথলেটিকো মাদ্রিদ। ২৯ পয়েন্ট নিয়ে দুই নম্বরে আছে রিয়াল মাদ্রিদ।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details