পুলিশ কল্যাণ ট্রাস্ট ট্যুরস্ এন্ড ট্রাভেলস্ এর যাত্রা শুরু

Check for details

নিজস্ব প্রতিবেদক :
বাংলাদেশ পুলিশ কল্যাণ ট্রাস্টের নিজস্ব ব্যবস্হাপনায় চালু হল ‘পুলিশ কল্যাণ ট্রাস্ট ট্যুরস্ এন্ড ট্রাভেলস’।        দেশে-বিদেশে ভ্রমণ সংক্রান্ত যাবতীয় সেবা প্রদানের লক্ষ্যে এ ট্যুরস্ এন্ড ট্রাভেলস্রে যাত্রা শুরু। এখান থেকে টিকেট ক্রয়, ভিসা প্রসেসিং, হজ-ওমরাহ, হোটেল বুকিং, সাইট সিইং ইত্যাদি সেবাসমূহ একই ছাদের নীচে পাওয়া যাবে ।

বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, বিপিএম (বার) প্রধান অতিথি হিসেবে  রাজধানীর গুলশান পুলিশ প্লাজা কনকর্ডে আনুষ্ঠানিকভাবে পুলিশ কল্যাণ ট্রাস্ট ট্যুরস্ এন্ড ট্রাভেলস্রে লেগো উন্মোচন করে এর শুভ উদ্বোধন ঘোষণা করেন।

 পুলিশ প্রধান বলেন, আমাদের দেশে ভ্রমণ পিপাসু মানুষের সংখ্যা দিন দিন বাড়ছে। তাদেরকে সেবা প্রদানের জন্য নির্ভরযোগ্য প্রতিষ্ঠানের সংখ্যা হাতে গোনা। সেক্ষেত্রে, পুলিশ কল্যাণ ট্রাস্ট ট্যুরস্ এন্ড ট্রাভেলস্ ভ্রমণ পিপাসু বাংলাদেশীদের উন্নত সেবা প্রদানের মাধ্যমে তাদের লক্ষ্য অর্জনে সক্ষম হবে। তিনি দেশে ও দেশের বাইরে আকর্ষণীয় পর্যটন স্পটে স্বল্পমূল্যে  নতুন নতুন ভ্রমণ প্যাকেজ নিয়ে আসার জন্য উদ্যোক্তাদের প্রতি আহবান জানান। তিনি গ্রাহকদের কাঙ্খিত সেবা প্রদানের মাধ্যমে তাদের সন্তষ্টি অর্জনের জন্য সংশ্লিষ্টদের নির্দেশনা প্রদান করেন।

বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজি(অর্থ ও উন্নয়ন) ড. মোঃ মইনুর রহমান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ডিআইজি (এফএন্ডডি) ও পুলিশ প্লাজা কনকর্ডের ব্যবস্হাপনা ও পরিচালনা কমিটির সভাপতি আবু হাসান মুহম্মদ তারিক, কনকর্ড গ্রুপের ব্যবস্হাপনা পরিচালক শাহরিয়ার কামাল এবং ব্যবসায়িক পরিচালনা কমিটির সভাপতি এম খোরশেদ আলম।

পরে আইজিপি পুলিশ প্লাজা কনকর্ড শপিং মলে আয়োজিত বাৎসরিক র‌্যাফেল ড্রয়ে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

Facebook Comments