1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
লেবাননে প্রবাসী অধিকার পরিষদের ইফতার মাহফিল বেগম জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর সিদ্ধান্ত নেবে সরকার : অ্যাটর্নি জেনারেল করোনা : ভারতে শনাক্ত ২ কোটি ছাড়াল করোনা : বিধিনিষেধ আবারও বাড়ল, চলবে না দূরপাল্লার বাস অল ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের সভাপতি ফয়সাল ও সম্পাদক ফারুক মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল জামালপুরে নতুন কমিটি গঠন জেলহাজতে শিশু বক্তা রফিকুল ইসলাম মাদানী জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “আঁখি হালদার” আয়েবপিসি’র কার্যনির্বাহী পরিষদের বিশেষ সভা অনুষ্ঠিত জার্মানবাংলা’র ”প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি ”শিরীন আলম”

পার্কে বন্ধুর সঙ্গে ঘুরতে এসে গণধর্ষণের শিকার কিশোরী

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: শুক্রবার, ২২ জুন, ২০১৮
ধর্ষণকারীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে শুক্রবার সকালে খাগড়াছড়ি জেলা সদরে বাংলাদেশ ত্রিপুরা স্টুডেন্ট ফোরাম উদ্যোগে মানববন্ধন
Check for details

খাগড়াছড়ি প্রতিনিধি, জার্মান-বাংলা টুয়েন্টিফোর ডটকম: খাগড়াছড়িতে বন্ধুর সঙ্গে ঘুরতে এসে গণর্ষণের শিকার হয়েছেন এক কিশোরী। গত বৃহস্পতিবার (২১ জুন) দুপুরে খাগড়াছড়ি জেলা সদরের পার্বত্য জেলা পরিষদ পার্কে এ ঘটনা ঘটে।

জেলা সদরের পাঁচমাইল এলাকার বাসিন্দা ধর্ষণের শিকার ওই কিশোরী ১০ শ্রেণির শিক্ষার্থী।

জানা গেছে, বৃহস্পতিবার (২১ জুন) দুপুরের দিকে এক বন্ধুর সঙ্গে জেলা পরিষদ পার্কে ঘুরতে যায় ওই কিশোরী। এ সময় কয়েকজন যুবক এসে বন্ধুকে বেঁধে রেখে ওই কিশোরীকে গণধর্ষণ করে। এ সময় কিশোরীর চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে ধর্ষকরা পালিয়ে যায়।

ঘটনার পরপরই পুলিশ জড়িত সন্দেহে কয়েকজনকে আটক করেছে। এদের মধ্যে ৪ জনকে শনাক্ত করা হয়েছে বলে জানিয়েছেন খাগড়াছড়ি সদর থানা পুলিশের ওসি মো. সাহাদাত হোসেন টিটো।

তিনি বলেন, ঘটনার মূল হোতাদের গ্রেফতারে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।

এদিকে ওই কিশোরীর ধর্ষণকারীদের গ্রেফতার ও শাস্তি নিশ্চিত করার দাবিতে শুক্রবার সকালে খাগড়াছড়ি জেলা সদরে মানববন্ধন করেছে বাংলাদেশ ত্রিপুরা স্টুডেন্ট ফোরাম।

মানববন্ধনে সংগঠনের কেন্দ্রীয় সভাপতি দেবাশীষ ত্রিপুরা ধর্ষকদের চিহ্নিত করে গ্রেফতারপূর্বক সর্বোচ্চ শাস্তি দাবি করেন।

মানববন্ধনে বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদের কেন্দ্রীয় সহ-সভাপতি অপুর্ব ত্রিপুরা, কারজল বরণ ত্রিপুরা, শাপলা ত্রিপুরা ও খাগড়াছড়ি আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অংপ্রু মারমাসহ প্রমুখ বক্তব্য রাখেন।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details