1. jashimsarkar@gmail.com : admin :
  2. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman Ruma
  3. anikbd@germanbangla24.com : Editor : Editor
  4. rafid@germanbangla24.com : rafid :
  5. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
গাজীপুরে লকডাউন অমান্য করে প্রশাসনকে বৃদ্ধাঙ্গুলি দরিদ্র কর্মহীন ৩’শ পরিবারের মাঝে নৌবাহিনীর খাদ্য সামগ্রী বিতরণ পৃথক পৃথক জায়গায় করোনার উপসর্গ নিয়ে আরো ৯ জনের মৃত্যু করোনার ত্রাণ বিতরণে অনিয়ম: তিন সাংবাদিক লাঞ্ছিত ঈশ্বরগঞ্জে খেলা নিয়ে সংঘর্ষ : আহত ৫ কেন্দ্রীয় ছাত্রলীগের তত্ত্বাবধানে সাতক্ষীরায় খাদ্য সামগ্রী বিতরণ করোনা রুখতে সুবর্ণচরে যুবদল-ছাত্রদলের জরুরী পণ্য বিতরণ ও মাইকিং মালয়েশিয়ায় অসহায় বাংলাদেশী শিক্ষার্থীদের জন্য (বিএসইউএম) জরুরি তহবিল সংগ্রহ শৈলকুপায় সহস্রাধিক দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ চলমান যুদ্ধে সাধারণ জনগণের পাশে ঝিনাইদহের পুলিশ সুপার




পামেলার পঞ্চম বিয়ে ১২ দিনেই ভেঙে গেল

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: রবিবার, ২ ফেব্রুয়ারী, ২০২০
  • ৪৪ বার পড়া হয়েছে
Check for details

হলিউডের জনপ্রিয় অভিনেত্রী পামেলা অ্যান্ডারসন। ১২ দিন আগে ক্যালিফোর্নিয়ার মালিবুতে গোপনে পঞ্চম বিয়ে করেন এই অভিনেত্রী। কিন্তু মাত্র ১২ দিন যেতে না যেতেই বিচ্ছেদের ঘন্টা বাজলো। ৭৪ বছর বয়সী মুভি মোড়ল জন পিটার্সের দ্বিতীয় স্ত্রী পামেলা।

পামেলা জানান, জীবন একটা ভ্রমণ আর ভালোবাসা সেখানকার একটা প্রক্রিয়া। বাস্তবতা মেনে নিয়ে আমরা দুজনে বিয়ের সার্টিফিকেট বাতিল করার সিদ্ধান্ত নিয়েছি। আশা করি নিয়ম অনুসারে সেই প্রক্রিয়া সম্পন্ন হবে।

‘বেওয়াচ’ তারকা বলেন, জন আর আমার অনাড়ম্বরপূর্ণ বিয়ে নিয়ে আন্তর্জাতিক গণমাধ্যমে যে হইচই পড়ে গেল, তাতে আমি অবাক হয়েছি। এই আলোড়ন আমাকে স্পর্শ করেছে। তবে আমরা দুজনাই এখন একটু আলাদা থাকতে চাইছি। বোঝার জন্য যে, আমরা নিজেদের জীবন থেকে কী চাই আর একে অন্যের কাছে কী চাই।

৩০ বছর আগে পামেলা-জন ডেট করেছিলেন। এরপর যোগাযোগ ছিল না তাদের। এতো বছর পর আবার এক হয়েছিলেন। কিন্তু তা বেশিদিন স্থায়ী হলো না। পিটার অনেক দর্শকপ্রিয় হলিউড সিনেমার প্রযোজনা করেছেন।

তার মাঝে ১৯৭৬ সালে মুক্তি পাওয়া স্ট্রেইস্যান্ডের ‘অ্যা স্টার ইজ বর্ন’, ১৯৮৯ সালে মুক্তি পাওয়া ‘ব্যাটম্যান’ এবং ১৯৯৯-এর ‘ওয়াইল্ড ওয়াইল্ড ওয়েস্ট’ অন্যতম।

এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details