1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ করোনা : সখীপুরে লকডাউন বিধিনিষেধ অমান্য করায় জরিমানা করোনা : সাতক্ষীরা পুলিশের মোটরসাইকেল র‌্যালি ও মাস্ক বিতরণ লেবানন বিএনপির সভাপতি বাবু, সম্পাদক আইমান, সাংগঠনিক হাবিব সখীপুরে ‘মুক্তিযুদ্ধের কবিতা’ বইয়ের মোড়ক উন্মোচন

পাকুন্দিয়ায় মাদক বিরোধী ও ট্রাফিক আইন মানতে শিক্ষার্থীদের শপথ

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: বুধবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৮
Check for details

এ.এম. উবায়েদ, কিশোরগঞ্জ প্রতিনিধি: কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ধূমপান, মাদক বিরোধী ও ট্রাফিক আইন মেনে চলার লক্ষ্যে শিক্ষার্থীদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে পাকুন্দিয়া সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে প্রায় ২ হাজার শিক্ষার্থী এ শপথ গ্রহণে অংশ নেয়। এ সময় শিক্ষার্থীদের শথপ বাক্য পাঠ করান কিশোরগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. শফিকুল ইসলাম। জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সহযোগিতায় বেসরকারি স্বেচ্ছাসেবী সংগঠন পিপুল ডেভেলাপমেন্ট প্রসেস (পিডিপি) এ অনুষ্ঠানের আয়োজন করেন।

এ উপলক্ষে শিক্ষার্থীদের শপথ বাক্য পাঠ শেষে বিদ্যালয় হলরুমে এক আলোচনা সভার আয়োজন করা হয়। পাকুন্দিয়া সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আফছর উদ্দিন আহম্মদ মানিকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, জেলা অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. শফিকুল ইসলাম। হাজী জাফর আলী কলেজের প্রভাষক তরীকুল হাসান শাহীনের সঞ্চালনায় স্বাগত বক্তব্য দেন, পিপুল ডেভেলাপমেন্ট প্রসেস (পিডিপি) চেয়ারম্যান ও আরটিভির জেলা প্রতিনিধি আ.ন.ম তানভীর হায়দার ভূঁইয়া।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, কিশোরগঞ্জ বিআরটিএ সহকারী পরিচালক মো. শফিকুল আলম সরকার, পাকুন্দিয়া থানা অফিসার ইনচার্জ মো. আজহারুল ইসলাম সরকার পিপিএম, ওসি (তদন্ত) মো. মালেক খসরু খান। অন্যদের মাঝে বক্তব্য দেন, পাকুন্দিয়া প্রেসক্লাব সভাপতি এমএ রশীদ ভূঁইয়া, পাকুন্দিয়া পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আ: হান্নান, জেলা নিরাপদ সড়ক চাই সংগঠনের সভাপতি মো. তৌফিকুজ্জামান, পাকুন্দিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক মো. আমিনুল হক, সহকারি শিক্ষক আল আমিন প্রমুখ।

প্রধান অতিথি জেলা অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. শফিকুল ইসলাম বলেন, বর্তমান সরকার সন্ত্রাস, মাদক ও জঙ্গিবাদের বিরুদ্ধে জিরো টলারেন্সে কাজ করছে। যদি কোন স্থানে মাদক ক্রয়-বিক্রয় হয় তাহা স্থানীয় পুলিশ প্রশাসনকে অবহিত করার জন্য শিক্ষার্থীদেরকে আহবান করেন। সে ক্ষেত্রে সন্ধানদাতার বিষয়টি সম্পূর্ণ গোপন রাখা হবে বলে আশ্বাস দেন।

এছাড়াও নিরাপদ সড়কের জন্য তিনি ট্রাফিক আইন সম্পর্কে শিক্ষার্থীদের অবহিত করেন এবং নিজ নিজ জায়গা থেকে তা মেনে চলার জন্য বলেন। এ সময় শিক্ষার্থীরা পাকুন্দিয়া-কিশোরগঞ্জ রাস্তায় বিদ্যালয় ও কলেজের সামনে ৫টি স্পিডব্রেকার স্থাপনের জন্য প্রধান অতিথিকে অনুরোধ করেন। পরে প্রধান অতিথি বিষয়টি সংশ্লিষ্ট কর্তৃপক্ষ অবহিত করে দ্রæত তা বাস্তবায়নের আশ্বাস প্রদান করেন।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details