1. jashimsarkar@gmail.com : admin :
  2. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman Ruma
  3. anikbd@germanbangla24.com : Editor : Editor
  4. rafid@germanbangla24.com : rafid :
  5. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
অনেকেই সঞ্চয় ভেঙে চলছে : ওবায়দুল কাদের জিয়ান ক্যাস্টিক্স ফ্রান্সের নতুন প্রধানমন্ত্রী নিরাপত্তা পরিস্থিতি দেখতে আচমকা লাদাখ সফরে নরেন্দ্র মোদী ‘ করোনার প্রভাব কমলেই টাইগারদের অনুশীলন শুরু হবে ’ মুগদা জেনারেল হাসপাতালে সাংবাদিকদের ওপর আনসার বাহিনীর হামলা করোনা : গত ২৪ ঘন্টায় নতুন শনাক্ত ৩১৪৪ , মৃত ৪২ প্রতারণার মাধ্যমে টাকা হাতিয়ে নেওয়া চক্রের তিনজনকে গ্রেপ্তার করেছে সিআইডি হয়রানির প্রতিবাদে অবস্থান কর্মসূচি পালন ইউনানী ও আয়ুর্বেদিক চিকিৎসকদের বাংলাদেশে বৈদেশিক মুদ্রার রিজার্ভ রেকর্ড ৩৬.০১৬ বিলিয়ন ডলার রাজাপুরে স্কুলের সম্পত্তি রক্ষায় মতামত সংগ্রহ ও গণস্বাক্ষর কর্মসূচি

পাঁচশত জনের বিরুদ্ধে মামলা: রোহিঙ্গা শীর্ষ সন্ত্রাসী কারাগারে

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: শুক্রবার, ১৪ জুন, ২০১৯
Check for details

জার্মান -বাংলা ডেস্ক:
রোহিঙ্গারা যে গলার কাঁটা এটা বহু আগেই প্রমাণিত এখন রোহিঙ্গারা বাংলাদেশে এসে যে ধরনের সন্ত্রাসী কার্যক্রম করছে তা রীতিমত ভয়ঙ্কর রূপ নিয়েছে যা সত্যিই বাংলাদেশের জন্য যেন বিপদ।
কক্সবাজারের উখিয়ায় আবু তাহের (২৮) নামে এক রোহিঙ্গা যুবককে শুক্রবার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। তার বিরুদ্ধে অভিযোগ- তিনি উখিয়ার ২২টি ক্যাম্পে ত্রাস সৃষ্টির মাধ্যমে চাঁদাবাজি, আধিপত্য বিস্তার, অবৈধ অস্ত্রের মহড়া চালিয়ে ভয়ভীতি প্রদর্শন করে আশ্রিত রোহিঙ্গাদের মাঝে আতঙ্ক সৃষ্টি করছেন।

গ্রেফতার আবু তাহের কুতুপালং ক্যাম্প ২০-এর বাসিন্দা। তিনি নেজাম উদ্দিনের ছেলে।

উখিয়া থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, ১২ জুন দুপুর দেড়টায় কুতুপালং ক্যাম্প ২০ কার্যালয়ের সামনে আবু তাহের প্রকাশ্যে অস্ত্রের মহড়া চালিয়ে ক্যাম্প ইনচার্জ আবু সুফিয়ানকে ভয়ভীতি প্রদর্শন করছিলেন। এসময় তারা বেশ কয়েকটি অনৈতিক দাবি নিয়ে ক্যাম্প ইনচার্জের কার্যালয় ঘেরাও করে। ক্যাম্প ইনচার্জ বিষয়টি উখিয়া থানা পুলিশকে অবহিত করেন।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details