1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
পদ্মায় ফেরিডুবি :পাটুরিয়ায় ডুবে গেছে শাহ আমানত ফেরি জার্মানিতে বিএনপি’র কর্মীসভা ‘বর্তমান সরকার উন্নয়নের সরকার’ : এমপি ছেলুন জোয়ার্দ্দার জার্মান বিএনপির হেছেন প্রাদেশিক কমিটির কর্মী সভা অনুষ্ঠিত জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ

পর্তুগাল ছাত্রলীগের শোক সভা অনুষ্ঠিত

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: শুক্রবার, ৩১ আগস্ট, ২০১৮
Check for details

মোঃ রাসেল আহম্মেদ, লিসবন পর্তুগাল: পর্তুগাল ছাত্রলীগের পক্ষ থেকে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস এবং ২১শে আগষ্ট উপলক্ষে শোক সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

পর্তুগাল ছাত্রলীগ কর্তৃক আয়োজিত স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস ১৫ই আগষ্ট উপলক্ষে শোক সভা ও দোয়া মাহফিল বৃহস্পতিবার সন্ধ্যা রাজধানী লিসবনের স্থানীয় এক রেষ্টুরেন্টে অনুষ্ঠিত হয়।

পর্তুগাল ছাত্রলীগের সভাপতি শিপলু আহমেদ এর সভাপতিত্বে এবং জাহিদ হাসান সোহাগের পরিচালনায় উক্ত শোক সভা অনুষ্ঠিত হয়। পবিত্র কোরআন তেলোয়াতের মধ্য দিয়ে সভা কার্যক্রম আরম্ভ হয়। সভায় হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু ও পরিবারের সকল সদস্য এবং ২১শে আগষ্ট গ্রেনেড হামলায় সকল শহীদের প্রতি ১মিনিট নিরবতা পালন করে বিনম্র শ্রদ্ধা নিবেদন করেন।

শোক সভার প্রধান আলোচক ছিলেন পর্তুগাল ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সাবেক সভাপতি রনি হোসাইন, আরো উপস্থিত ছিলেন ইসমাইল হোসেন মামুন প্রতিষ্ঠা কালীন ছাত্রলীগ নেতা , লিকসান মিয়া প্রতিষ্ঠা কলীন ছাত্রলীগ নেতা, শহিদুল ইসলাম সজিব, রিদোআন নোভেল, ফাইনাল আহম্মেদ, সোহেল রানা সাবেক সাধারণ সম্পাদক মধুপুর পৌর ছাত্রলীগ , ইবনে আরিফ প্রমুখ।

শোক সভা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবার বর্গ এবং ২১শে আগষ্ট গ্রেনেড হামলায় নিহত সকল শহীদের মাগফেরাত কামনায় দোয়া ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details