1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মান বিএনপির হেছেন প্রাদেশিক কমিটির কর্মী সভা অনুষ্ঠিত জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ করোনা : সখীপুরে লকডাউন বিধিনিষেধ অমান্য করায় জরিমানা করোনা : সাতক্ষীরা পুলিশের মোটরসাইকেল র‌্যালি ও মাস্ক বিতরণ লেবানন বিএনপির সভাপতি বাবু, সম্পাদক আইমান, সাংগঠনিক হাবিব

পর্তুগালে কবি সৈয়দ আল ফারুককে সংবর্ধনা প্রদান

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: বুধবার, ১০ অক্টোবর, ২০১৮
Check for details

মো. রাসেল আহম্মেদ, লিসবন পর্তুগাল: পর্তুগাল বাংলাদেশ ফ্রেন্ডশিপ এসোসিয়েশানের উদ্যোগে বাংলাদেশ ও পশ্চিম বঙ্গের অন্যতম জনপ্রিয় কবি এবং শিশুসাহিত্য পরিষদের সভাপতি সৈয়দ আল ফারুক ও তার সহধর্মিণী প্রখ্যাত সঙ্গীতশিল্পী নাহিদ নাজিয়া কে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

লিসবনের স্থানীয় এক রেস্টুরেন্টে মঙ্গলবার রাত ৯ টায় শাহীন সায়ীদ এর সভাপতিত্বে এবং কবি মোর্শেদ কমল ও কবি সরদার আহমেদ রায়হান এর সঞ্চালনায় উক্ত সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন লিসবনের বিশিষ্ট সামাজিক, রাজনৈতিক, ব্যবসায়িক ও কমিউনিটি ব্যক্তিবর্গ।

সার্বিক সহযোগিতায় ছিলেন হাবিবুর রহমান, ফৌজিয়া তালুকদার ও ভাইস প্রেসিডেন্ট আরজু আহমেদ এবং বাংলাদেশ ফ্রেন্ডশিপ এসোসিয়েশান এর সম্মানিত সদস্যগন। কবিকে ফুল দিয়ে বরণ করে নেন বিশিষ্ট ব্যবসায়ী জাহাঙ্গীর আলম ও আবুল বাশার বাদশাহ। প্রীতি উপহার তুলে দেন যথা ক্রমে সংগঠনের সদস্য নিমনি আহমেদ , আঁখি রহমান ও আসাদ আহমেদ।

এসময় আরো উপস্থিত ছিলেন কমিউনিটি ব্যক্তিত্ব আবুল কালাম আজাদ, শাহাদাৎ হোসেন, আব্দুর রাজ্জাক, মজিবুর মোল্লা, নজরুল ইসলাম সুমন, জাহিদ কায়সার, মোঃ রাসেল, জিল্লুর রহমান, তবারক হোসেন তপু, মোঃ জিন্নাহ ও হাওলাদার ইফতিয়াজ উদ্দিন প্রমুখ।

কবির কোনো সীমানা নেই , কোনো সীমা রেখার মধ্যে তিনি আবদ্ধ নন। পাখির যেমন কোনো সীমানা নেই তেমনি কবির বিচরণ সব খানে, সব সুন্দর ও সত্যের মাঝে কবি চির অসীম। কবি সৈয়দ আল ফারুক তার শুভেচ্ছা বক্তব্য দেওয়ার সময় আবেগে আপ্লুত হয়ে পড়েন। তিনি উপস্থিত সকল কে অন্তরের অন্তস্থল থেকে ধন্যবাদ জ্ঞাপন করেন এমন সুন্দর আয়োজন ও সম্মাননার জন্য।

সংবর্ধনা অনুষ্ঠান শেষে ছিল মনোমুগ্ধকর নৈশভোজের আয়োজন। এমন গুনী জনকে কাছে পেয়ে লিসবনের সকল সৃজনশীল ও সাহিত্যে প্রেমীদের মিলনমেলার পরিণত হয় অনুষ্ঠান স্থল। পরিশেষে শিল্পী নাহিদ নাজিয়া সকলের অনুরোধে দেশাত্মবোধক সংগীত পরিবেশন করেন।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details