1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : germanbangla24.com : germanbangla24.com
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী ”ফারজাহান রহমান শাওন” বাগেরহাটে ৭ দিনব্যাপী বই মেলা শুরু জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি, বাচিকশিল্পী “জান্নাতুল ফেরদৌসী লিজা” টিকার দ্বিতীয় ডোজ ৮ সপ্তাহ পর : স্বাস্থ্য অধিদপ্তর ১৪ ফেব্রুয়ারি, উপেক্ষিত ‘সুন্দরবন দিবস’ জীবননগর পৌর নির্বাচন : আচরণবিধি লঙ্ঘন ,৩ জনের সাজা জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি শিল্পী ”বিথী পান্ডে” বাগেরহাটে ওরিয়ন গ্রুপের বিরুদ্ধে গ্রাম্য সড়ক দখলের অভিযোগ বাগেরহাটে জুয়েলারি দোকান হতে ১০০ ভরি স্বর্ণালঙ্কার চুরি জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি শিল্পী “সুনীল সূএধর”

পর্তুগালে অল ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের সভা অনুষ্ঠিত

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ৪ সেপ্টেম্বর, ২০১৮
Check for details

পর্তুগাল থেকে রাসেল আহম্মেদ: অল ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাব পর্তুগালের উদ্যোগে বাংলাদেশী সংবাদ কর্মীদের নিয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

লিসবনের বাঙালি পাড়ায় হোটেলে ফুড গাডেনের হল রুমে এই সভা অনুষ্ঠিত হয় সোমবার স্থানীয় সময় সন্ধ্যায় সাড়ে ৬ টায়।

বাংলা পিটির সম্পাদক মাহবুব সুয়েদের সভাপতিত্বে এবং রনি মোহাম্মদ ও জার্মানবাংলা২৪ ডটকম-এর পর্তুগাল প্রতিনিধি রাসেল আহম্মেদের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অল ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের আহবায়ক ও বাংলা ভিশনের ইউরোপ প্রতিনিধি এবং MIB Television এর CEO ফয়সাল আহমেদ দীপ।

আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিক্ত ও সফল ব্যবসায়ী মিজানুর রহমান, প্রবাসী লেখক নজরুল ইসলাম সুমন, জাহিদুল ইসলাম সোহাগ, তহিদুর ইসলাম এনি, ব্লগার এ বি সামাদ, ফখরুল হাসান, তুসার আহমেদ প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন পর্তুগালের সাংবাদিক, লেখক ও ব্লগারগণ।

বিশেষ অতিথি তার বক্তব্যে প্রবাসে সাংবাদিকতার গুরুত্ব নিয়ে আলোচনা করেন এবং সবাইকে ঐক্যবদ্ব ভাবে বাংলাদেশী কমিউনিটি সহ, যেই যে দেশে আছে সেখানকার সুবিধা অসুবিধা তুলে ধরার আহবান জানান। মনোরম এক নৈশভোজের মধ্য দিয়ে সভার পরিসমাপ্তি ঘটে।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details