1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
লেবাননে প্রবাসী অধিকার পরিষদের ইফতার মাহফিল বেগম জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর সিদ্ধান্ত নেবে সরকার : অ্যাটর্নি জেনারেল করোনা : ভারতে শনাক্ত ২ কোটি ছাড়াল করোনা : বিধিনিষেধ আবারও বাড়ল, চলবে না দূরপাল্লার বাস অল ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের সভাপতি ফয়সাল ও সম্পাদক ফারুক মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল জামালপুরে নতুন কমিটি গঠন জেলহাজতে শিশু বক্তা রফিকুল ইসলাম মাদানী জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “আঁখি হালদার” আয়েবপিসি’র কার্যনির্বাহী পরিষদের বিশেষ সভা অনুষ্ঠিত জার্মানবাংলা’র ”প্রবাসির সাফল্য” শো’র এবারের অতিথি ”শিরীন আলম”

নড়াইলে যুবকের লাশ উদ্ধার, সাবেক প্রেমিকা আটক

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: বুধবার, ২৭ জুন, ২০১৮
Check for details

নড়াইল প্রতিনিধি: নড়াইলের কালিয়া থেকে নিখোঁজ হওয়ার পাঁচদিন পর গত সোমবার বিকালে ইনসান মোল্যা (৩০) নামে এক যুবকের হাত-পা বাধা গলিত লাশ উদ্ধার করেছে খুলনা সদর থানা পুলিশ। উপজেলার চাচুড়ী বাজারের ওই ব্যবসায়ী গত ২১ জুন সকালে চাচুড়ি বাজার থেকে নিখোঁজ হয়। সে কালিয়া উপজেলার চাচুড়ি গ্রামের ইঞ্জিল মোল্যার ছেলে। ওই ঘটনায় সাবেক প্রেমিকাকে আসামী করে খুলনা সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। পুলিশ মরিয়ম নামের ওই তরুণীকে আটক করেছে।

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার সকালে চাচুড়ি বাজারের নিজের মোবাইল সার্ভিসিং এ যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফেরেনি। অনেক খোঁজা-খুঁজির পর সন্ধ্যান না পেয়ে গত শুক্রবার নিহতের বোন কালিয়া থানায় একটি জিডি করেন। নিহতের ভাই তৌরুত মোল্যা জানিয়েছেন, তার নিখোঁজ হওয়ার পর সোমবার সকালে ০১৬৩৩৭৯৪১৭৬ একটি মোবাইল নম্বর থেকে তাকে ফোন করে অপরিচিতরা ইনসানের মুক্তির জন্য ৬০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। মুক্তিপণ দাবিকারীদের কথা মত তিনি খুলনায় গিয়ে তাদের সঙ্গে যোগাযোগের চেষ্টাকালে খুলনার হোটেল আজমল প্লাজায় (পিকচার প্যালেস মোড়) একটি অজ্ঞাত লাশ পাওয়া গেছে এমন খবর শুনে তিনি সেখানে গিয়ে ইনসানের গলিত লাশ সনাক্ত করেন। তিনি আরও জানান তাদের পাশ্ববর্তী লাঙ্গুলিয়া গ্রামের কালাম বিশ্বাসের মেয়ে মরিয়মের সঙ্গে নিহতের প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু পারিবারিক কারণে তাদের ঘর বাধা সম্ভব না হওয়ায় গত ৮ মাস আগে ইনসানকে অন্যত্র বিয়ে দেয় তার পরিবার। ঘটনাটি সে সময় আদালত পর্যন্ত গড়ায়। এদিকে ইনসানের লাশ উদ্ধারের পর সোমবার রাতে কালিয়া থানা পুলিশ নিহতের সাবেক প্রেমিকা মরিয়মকে আটক করেছে।

কালিয়া থানার ওসি (তদন্ত) বলেছেন, কালিয়া থানা পুলিশের সহযোগিতায় খুলনা সদর থানা পুলিশ মরিয়মকে গ্রেপ্তার করেছে। ওই ঘটনায় নিহতের ভাই তৌরুত মোল্যা বাদি হয়ে খুলনা সদর থানায় মরিয়মের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ৫/৬ জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করেছে।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details