1. jashimsarkar@gmail.com : admin :
  2. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman Ruma
  3. anikbd@germanbangla24.com : Editor : Editor
  4. rafid@germanbangla24.com : rafid :
  5. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
ওসি প্রদীপ দাশ ও পরিদর্শক লিয়াকতকে রিমান্ডে পেয়েছে র‌্যাব স্বাভাবিক নিয়মে ফিরলো আদালত ; চলবে ভার্চুয়াল কার্যক্রমও মেজর (অব.) সিনহাকে গুলি করা লিয়াকত, প্রদীপসহ ৭ পুলিশকে রিমান্ডে চেয়েছে র‌্যাব করোনা : ঝালকাঠিতে গত ২৪ ঘন্টায় নতুন শনাক্ত ৪ সিফাত-শিপ্রার মুক্তির দাবিতে মানববন্ধন সহপাঠীদের ‘ঐক্যবদ্ধ ও সু-সংগঠিত হয়ে দেশেও প্রবাসে একযোগে কাজ করে যাচ্ছে জালালাবাদ এসোসিয়েশন’ সিনহা হত্যা মামলায় আত্মসমর্পণ করতে কক্সবাজার যাচ্ছেন ওসি প্রদীপ কুমার দাশ ‘বন্দুকযুদ্ধে’ ভর করে সর্বোচ্চ পদক প্রদীপ কুমার দাশের মেজর (অব.) সিনহা রাশেদকে আরও দুটি গুলি করল কে? ঝালকাঠিতে বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের স্মারকলিপি প্রদান

নোয়াখালীতে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন

আবুল হাসনাত বাবুল, নোয়াখালী (বাংলাদেশ)
  • প্রকাশের সময়: বুধবার, ১ জুলাই, ২০২০
Check for details

নোয়াখালীতে মিথ্যা মামলার প্রতিবাদে দরবেশপুর গ্রামের এলাকাবাসী মানববন্ধন করেছে। স্থানীয় মাদক ব্যবসায়ীদের বিপক্ষে কথা বলায় সাবেক ছাত্রলীগ নেতা মিলু ও এলাকাবাসীর বিরুদ্ধে মিথ্যা মামলা করার প্রতিবাদে স্থানীরা এ মানববন্ধন করেছে।

সদর উপজেলার কাদির হানিফ ইউনিয়নের ৯নং ওয়ার্ডের দরবেশপুর গ্রামের স্থানীয় এলাকাবাসী হেঞ্জুর মোড়ে এ মানববন্ধন করেছে।

মানববন্ধনে ও স্থানীয় এলাকাবাসী পুলিশ খোকন, হেঞ্জু দোকানদার, কালা মিয়া, আনোয়ার হোসেন, ফয়েজ উদ্দিন, আলাউদ্দিন, আমিন, সেলিম উদ্দিন, ফয়সাল, মনোয়ার হোসেন, সফিক, বোরহানসহ আরো অনেকে জানান, নোয়াখালী জেলার শীর্ষ মাদক ব্যবসায়ী ও একাধিক মামলার আসামী শাহানা বেগম তার বোন সেলিনা আক্তারের বাড়ীতে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা ও নারী দিয়ে অনৈতিক কাজসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড চালিয়ে আসছে। মাদক ব্যবসার সুবাদে নোয়াখালীর বিভিন্ন এলাকা থেকে বহিরাগত লোকজন তার বাড়ীতে রাত-দিন আসা যাওয়া করে। আমরা তার এসব কর্মকান্ডের প্রতিবাদ করায় সেলিনা আক্তার বহিরাগত সন্ত্রাসী দিয়ে আমাদেরকে প্রাণে মেরে ফেলার হুমকী ও নারী দিয়ে মিথ্যা মামলার আসামী করে হয়রানী করবে বলে হুমকী-ধমকী দিয়ে আসছে। বিষয়টি আমরা সাবেক ছাত্রলীগ নেতা মিলুকে জানানো হলে সে সেলিনাকে মাদক ব্যবসা করতে নিষেধ করে। তার জের ধরে কিছুদিন পূর্বে তার দেবর তাকবিরকে দিয়ে মিলুসহ ১০/১৫ জনের নামে একটি মিথ্যা মামলা দিয়েছে। এখন আবার তার মেয়েকে দিয়ে সুধারাম থানায় একটি মিথ্যা অভিযোগ দিয়েছে বলে আমরা শুনেছি। আমরা এ বিষয়ে জননেতা একরামুল করিম চৌধুরী এমপি মহোদয়, মাননীয় পুলিশ সুপার, জেলা প্রশাসকসহ সংশ্লিষ্ঠ উদ্ধর্ধতন কতৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছি।

এ বিয়য়ে সাবেক ছাত্রলীগ নেতা মিলু জানায়, শীর্ষ মাদক ব্যবসায়ী শাহানা তার বোন সেলিনাকে দিয়ে আমাদের এলাকায় মাদক ব্যবসা করে আসছে। এলাকাবাসীর অনুরোধে আমি তাদেরকে এলাকায় মাদক ব্যবসা করতে নিষেধ করেছি। এজন্য তারা আমাকেসহ এলাকাবাসীর বিরুদ্ধে মিথ্যা দিয়েছে। স্থানীয় প্রশাসনকে আমি অনুরোধ করবো তারা যেন সঠিক তদন্ত করে ব্যবস্থা নেয়।

এ ব্যাপারে সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নবীর হোসেন জানান, শাহানা বেগম প্রশাসনের তালিকভুক্ত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে একটি মাদক মামলা রয়েছে। শাহানা ও তার বোনের বিরুদ্ধে স্থানীয় লোকজন অভিযোগ করলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details