1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman

নোয়াখালীতে বিমান বন্দরের সম্ভাব্যতা পরীক্ষা শেষে তিন মাসের মধ্যে রিপোর্ট: বিমানমন্ত্রী

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: রবিবার, ২২ জুলাই, ২০১৮
Check for details

আসাদুজ্জামান চৌধুরী কাজল, নোয়াখালী প্রতিনিধি : আগামী তিন মাসের মধ্যে তদন্ত কমিটির রিপোর্টের ভিত্তিতে নোয়াখালীতে বিমানবন্দর ও অবকাঠামো নির্মাণের সিদ্ধান্ত নেয়া হতে পারে বলে জানান, বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রী একেএম শাহজাহান কামাল।

এসময় তিনি আরো বলেন, প্রধানমন্ত্রীর ঘোষনা অনুযায়ী দেশের প্রতিটি জেলায় একটি করে বিমানবন্দর নির্মাণ করা হবে এবং সেই লক্ষে সরকার কাজ করে যাচ্ছে।

মন্ত্রী রোববার (২২ জুুুুলাই) বিকেলে নোয়াখালীর সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নের চরশুল্লাকিয়া গ্রামের ১৬ একর ভূমির উপর ১৯৯৩ সালে নির্মিত নোয়াখালীর একমাত্র এয়ারপোর্টটির রানওয়ে পরিদর্শন শেষে এসব কথা বলেন।

পর্যটন শিল্প নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবারে মন্ত্রী বলেন নোয়াখালীর হাতিয়ার নিঝুম দ্বীপ ও সূবর্ণচর পর্যটন শিল্পের সম্ভাবনাময় একটি খাত। এ খাতকে কাজে লাগাতে সরকার ইতিমধ্যে কাজ শুরু করেছে এবং কিছু দিনের মধ্য এটি নিয়ে মন্ত্রীসভায় কথা বলার সম্ভাবনা রয়েছে বলেও তিনি জানান।

এসময় অন্যান্যদের মধ্য আরো উপস্থিত ছিলেন, নোয়াখালী-৪ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী, জেলা প্রশাসক মাহবুব আলম তালুকদার, পুলিশ সুপার ইলিয়াস শরিফ, জেলা আওয়ামী লীগের সভাপতি খায়রুল আনম চৌধুরী সেলিম, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলার চেয়ারম্যান শিহাব উদ্দিন শাহীন, জেলা আওয়ামী লীগ নেতা একেএম শামছুদ্দিন জেহান, মাহমুদুর রহমান জাবেদ, নোয়াখালী শহর আওয়ামী লীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিণ্টুসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details