1. jashimsarkar@gmail.com : admin :
  2. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman Ruma
  3. anikbd@germanbangla24.com : Editor : Editor
  4. rafid@germanbangla24.com : rafid :
  5. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :

নোয়াখালীতে ‘ পুলিশ কোভিড অক্সিজেন ব্যাংক ’ উদ্বোধন

মোঃ ইমাম উদ্দিন সুমন, নোয়াখালী (বাংলাদেশ)
  • প্রকাশের সময়: সোমবার, ২৯ জুন, ২০২০
Check for details

‘মানুষের জন্য আমরা’ এই স্লোগানকে সামনে রেখে নোয়াখালীতে করোনা রোগীদের সেবায় বিনামূল্য চালু হয়েছে নোয়াখালী পুলিশ কোভিড অক্সিজেন ব্যাংক ।

সোমবার ( ২৯ জুন) বিকেলে নোয়াখালী পুলিশ লাইন্সে নোয়াখালী পুলিশ হাসপাতালের করোনা ভাইরাস সংক্রমনে আক্রান্ত রোগীদের জন্য নোয়াখালী পুলিশ কোভিড অক্সিজেন ব্যাংক এর উদ্বোধন করেন জেলা পুলিশ সুপার আলমগীর হোসেন।

এসময় উপস্থিত ছিলেন,অতিরিক্ত পুলিশ সুপার দীপক জ্যোতি খীসা,অতিরিক্ত পুলিশ সুপার সদর মো: খালেদ ইবনে মালেক,সদর সার্কেল আব্দুর রহিম,বেগমগঞ্জ সার্কেল শাহজাহান শেখ, পুলিশ লাইন্স হাসপাতালের মেডিকেল অফিসার সুব্রত কান্তি সুনীল সহ বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এসময় তিনি বলেন, করোনা আক্রান্ত রোগীদের বেশীর ভাগ শ্বাসকষ্টে অক্সিজেনের অভাব দেখা দেয়। এ সংকট থেকে সাধারন জনগনকে রক্ষা করতে সম্পন্ন বিনামূল্য কোভিড রোগীদের অক্সিজেন সিলিন্ডার দেওয়া হবে।

পুলিশ অক্সিজেন ব্যাংক এর প্রধান সমন্বয়কারী এস, এম কামরুল হাসান (পিপিএম) জানান, প্রথমিকভাবে ১০টি অক্সিজেন সিলিন্ডার দিয়ে এই ব্যাংকের কার্যক্রম শুরু করেছি। পর্যায়ক্রমে আরও ১০টি সিলিন্ডারের ব্যাবস্থা করবেন ।

 

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details