1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মান বিএনপির হেছেন প্রাদেশিক কমিটির কর্মী সভা অনুষ্ঠিত জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ করোনা : সখীপুরে লকডাউন বিধিনিষেধ অমান্য করায় জরিমানা করোনা : সাতক্ষীরা পুলিশের মোটরসাইকেল র‌্যালি ও মাস্ক বিতরণ লেবানন বিএনপির সভাপতি বাবু, সম্পাদক আইমান, সাংগঠনিক হাবিব

নোবিপ্রবিতে এক হাজার কেভিএ বৈদ্যুতিক সাব-স্টেশন উদ্বোধন

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ৯ মে, ২০১৯
নোবিপ্রবিতে এক হাজার কেভিএ বৈদ্যুতিক সাব-স্টেশন উদ্বোধন
Check for details

আসাদুজ্জামান চৌধুরী কাজল, নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) এক হাজার কেভি এ বৈদ্যুতিক সাব-স্টেশন এর উদ্বোধন করেছেন মাননীয় উপাচার্য প্রফেসর ড. এম অহিদুজ্জামান। আজ বৃহস্পতিবার (০৯ মে) সকালে এর উদ্বোধন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন নোবিপ্রবি কোষাধ্যক্ষ প্রফেসর ড. মোহাম্মদ ফারুক উদ্দিন, প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন অধ্যাপক ড. মোহাম্মদ ইউসুফ মিঞা, সমাজবিজ্ঞান ও মানবিক অনুষদের ডিন প্রফেসর ড. সৈয়দ আতিকুল ইসলাম, আইআইএস এর পরিচালক ড. আবদুল্লাহ-আল মামুন, রেজিস্ট্রার প্রফেসর মো. মোমিনুল হক, নোবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি ড. গাজী মো. মহসীন, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মো. নাসির উদ্দিন, পরিকল্পনা উন্নয়ন ও ওয়ার্কস দপ্তরের পরিচালক জনাব এ এইচ এম নিজাম উদ্দিন চৌধুরী,অফিসার্স এসোসিয়েশন এর সভাপতি ডা. মো. মোখলেস-উজ-জামান, গ্রন্থাগারিক মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন, শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details