1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ করোনা : সখীপুরে লকডাউন বিধিনিষেধ অমান্য করায় জরিমানা করোনা : সাতক্ষীরা পুলিশের মোটরসাইকেল র‌্যালি ও মাস্ক বিতরণ লেবানন বিএনপির সভাপতি বাবু, সম্পাদক আইমান, সাংগঠনিক হাবিব সখীপুরে ‘মুক্তিযুদ্ধের কবিতা’ বইয়ের মোড়ক উন্মোচন

নীতিহীনদের জনগণ কখনই ক্ষমা করবে না: নাসিম

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: শনিবার, ২০ অক্টোবর, ২০১৮
Check for details

এইচ এম আলমগীর কবির, সিরাজগঞ্জ প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ড. কামাল হোসেন একজন নীতিহীন মানুষ। নীতি আদর্শের কথা বলে উনি এখন বিএনপির এজেন্ডা বাস্তবায়ন করছেন। অপছেন্দর জামাত এখন তার গলার মালা। এসব নীতিহীন মানুষদের জনগণ কখনই ক্ষমা করবে না। তথাকথিত জনবিচ্ছিন্ন ঐক্যে সাধারণ জনগণ সাড়া দেবে না। জনগণ জানে, ঐক্য প্রক্রিয়ায় স্বাধীনতা বিরোধীরা ভর করেছে। আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনগণ আদর্শহীন ও স্বাধীনতাবিরোধীদের ঘৃণাভরে প্রত্যাখ্যান করবে।

শনিবার দুপুরে এলজিইডির বাস্তবায়নে কাজিপুরে ২৭টি শিক্ষা প্রতিষ্ঠানের একাডেমিক ভবন নির্মাণ ও সম্প্রসারিত ভবন নির্মাণকাজের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

নাসিম আরও বলেন, শেখ হাসিনা সরকার উন্নয়ন দিতে জানে। কাজিপুরে ইতোমধ্যে ৫ হাজার কোটি টাকার উন্নয়ন হয়েছে আরও হচ্ছে। এই উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে অতীতের ন্যায় কাজিপুরবাসীকে তিনি আবারও নৌকার পক্ষে ভোট বিপ্লবের আহবান জানান।

কাজিপুর সরকারি মনসুর আলী কলেজের অধ্যক্ষ প্রফেসর আব্দুল কাদেরের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্য বক্তব্য রাখেন নাসিম পত্নী লায়লা নাসিম, সিরাজগঞ্জ পুলিশ সুপার টুটুল চক্রবর্তী, শিক্ষা প্রকৌশল অধিদপ্তর বগুড়া জোনের নির্বাহী প্রকৌশলী আলতাফ হোসেন, কাজিপুর উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মোজাম্মেল হক বকুল সরকার, সরকারি মনসুর আলী কলেজের উপাধ্যক্ষ রেজাউল করিম, কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার শফিকুল ইসলাম প্রমুখ।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details