1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
লেবানন বিএনপির সভাপতি বাবু, সম্পাদক আইমান, সাংগঠনিক হাবিব সখীপুরে ‘মুক্তিযুদ্ধের কবিতা’ বইয়ের মোড়ক উন্মোচন নাইজেরিয়ায় ইসলামিক শিক্ষাপ্রতিষ্ঠান থেকে প্রায় ২০০ শিশুকে অপহরণ ঘুর্ণিঝড় ইয়াসের প্রভাবে সাতক্ষীরার উপকুলীয় এলাকায় ব্যাপক ক্ষয়ক্ষতি লেবানন আ’লীগের সম্মেলন: সভাপতি বাবুল মিয়া, সম্পাদক তপন ভৌমিক সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্থা ও মিথ্যা মামলায় গ্রেফতারের ঘটনায় জামালপুর প্রেসক্লাবের প্রতিবাদ সখীপুর এস.পি.ইউ.এফ’র ১ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন লেবাননে প্রবাসী অধিকার পরিষদের ইফতার মাহফিল বেগম জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর সিদ্ধান্ত নেবে সরকার : অ্যাটর্নি জেনারেল করোনা : ভারতে শনাক্ত ২ কোটি ছাড়াল

নির্বাচন ঠেকানোর নামে নাশকতা ও নৈরাজ্য করলে দাতভাঙ্গা জবাব: নাসিম

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: সোমবার, ৫ নভেম্বর, ২০১৮
Check for details

এইচ এম আলমগীর কবির, সিরাজগঞ্জ প্রতিনিধি: স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আগামী নির্বাচন বিষয়ে জাতীয় ঐক্যফ্রন্ট সংলাপ চেয়েছে, তাই সংলাপ চলছে। আমরাও চাই আলোচনার মাধ্যমে সংবিধান মোতাবেক অবাধ ও সুষ্ঠু একটি নির্বাচন। কিন্তু মনে রাখবেন, কেউ যদি নির্বাচন ঠেকানোর নামে নাশকতা ও নৈরাজ্য করে দেশে অস্থিতিশীল পরিস্থিতি তৈরীর চেষ্টা করেন তাহলে দাতভাঙ্গা জবাব দেয়া হবে।

সোমবার বিকেলে সিরাজগঞ্জ শহরের বাজার ষ্টেশন মুক্তির সোপানে জেলা আওয়ামীলীগ আয়োজিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মোহাম্মদ নাসিম বলেন, ২০১৪ সালে বিএনপি মাঠে ছিল না, তাই আমরা খালি মাঠে গোল দিয়েছিলাম। এবার লড়াই করেই জিততে চাই। আর বিএনপি যদি এবারও নির্বাচন বর্জন করে, তাহলে বাটি চালান দিয়েও তাদের আগামীতে আর খুজে পাওয়া যাবে না। গত ১০ বছরে সিরাজগঞ্জের উন্নয়নের চিত্র তুলে ধরে মোহাম্মদ নাসিম বলেন, আমরা আপনাদের উন্নয়ন দিয়েছি, আসন্ন নির্বাচনে সিরাজগঞ্জের ৬টি আসনে জয়ের জন্য আপনারা আমাদের একটি করে ভোট দিন। তাহলে আগামীতে আমরা আপনাদের আলোকিত সিরাজগঞ্জ উপহার দেবো। এসময় সিরাজগঞ্জের প্রতিটি ঘরে ঘরে গিয়ে নৌকা মার্কায় ভোট প্রার্থনার জন্য নেতাকর্মীদের প্রতি আহবান জানান তিনি।

জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল লতিফ বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন অধ্যাপক হাবিবে মিল্লাত মুন্না এমপি, ম,ম আমজাদ হোসেন মিলন এমপি, হাসিবুর রহমান স্বপন এমপি, তানভীর ইমাম এমপি, সংরক্ষিত নারী এমপি সেলিনা বেগম স্বপ্না, জেলা আওয়ামীলীগ নেতা আবু ইউসুফ সূর্য্য, কে, এম হোসেন আলী হাসান, সদর উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন, পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, পৌর আওয়ামীলীগ নেতা হেলাল উদ্দিন, যুবলীগ নেতা আব্দুল হাকিম ও ছাত্রনেতা আহসান হাবিব খোকা প্রমুখ।

এর আগে সিরাজগঞ্জে নির্মাণাধীন সরকারি শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ ও ৫ শ’ শয্যা বিশিস্ট হাসপাতাল প্রকল্পের একাডেমিক ভবন ও দুটি হোস্টেল ভবনের কার্যক্রম উদ্বোধন করে প্রকল্পের সার্বিক অগ্রগতি পরিদর্শন করেন। এ সময় মন্ত্রী পুরো প্রকল্পের কাজ শেষ হলে প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা এর উদ্বোধন করবেন বলে সাংবাদিকদের অবহিত করেন।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details