1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
লেবানন বিএনপির সভাপতি বাবু, সম্পাদক আইমান, সাংগঠনিক হাবিব সখীপুরে ‘মুক্তিযুদ্ধের কবিতা’ বইয়ের মোড়ক উন্মোচন নাইজেরিয়ায় ইসলামিক শিক্ষাপ্রতিষ্ঠান থেকে প্রায় ২০০ শিশুকে অপহরণ ঘুর্ণিঝড় ইয়াসের প্রভাবে সাতক্ষীরার উপকুলীয় এলাকায় ব্যাপক ক্ষয়ক্ষতি লেবানন আ’লীগের সম্মেলন: সভাপতি বাবুল মিয়া, সম্পাদক তপন ভৌমিক সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্থা ও মিথ্যা মামলায় গ্রেফতারের ঘটনায় জামালপুর প্রেসক্লাবের প্রতিবাদ সখীপুর এস.পি.ইউ.এফ’র ১ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন লেবাননে প্রবাসী অধিকার পরিষদের ইফতার মাহফিল বেগম জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর সিদ্ধান্ত নেবে সরকার : অ্যাটর্নি জেনারেল করোনা : ভারতে শনাক্ত ২ কোটি ছাড়াল

নিরাপদ সড়ক নিশ্চিত করণে ও জনসচেতনা বৃদ্ধির লক্ষ্যে ক্যাম্পেইন

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: সোমবার, ২২ অক্টোবর, ২০১৮
Check for details

আশুলিয়া থেকে আবুল কাশেম: যুগের সাথে পাল্লা দিয়ে দেশে প্রতিদিন যে হারে বাড়ছে যানবাহন কিন্তু সে হারে উন্নতি হচ্ছে না যানবাহনের অবকাঠামো ফলে প্রতিনিয়তই বেড়ে যাচ্ছে সড়ক দুর্ঘটনা । তাই নিরাপদ সড়ক নিশ্চিত করণে ও গণসচেতনার বৃদ্ধির লক্ষ্যে সাভার উপজেলার আশুলিয়া কাইচাবাড়ী এলাকায় হাজী পিয়ার আলী মডেল স্কুলের উদ্যোগে এক ক্যাম্পেইনের আয়োজন করা হয়।

আজ জাতীয় নিরাপদ সড়ক দিবস, আজকের এ দিবসটির প্রতিপাদ্য বিষয় হচ্ছে–“আইন মেনে চলবো, নিরাপদ সড়ক গড়বো” এ শ্লোগানকে সামনে রেখে রাজনীতিবিদ সাভার উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ও বিশিষ্ট্য সমাজসেবক হাজী আবু তাহের বলেন, সড়ক নিরাপদ রাখার জন্য আমাদের সকলেরই ভুমিকা অনস্বীকার্য। একতাবদ্ধভাবে কাজ করলে নিরাপদ সড়ক নিশ্চিত করা সম্ভব। সড়ক দুর্ঘটনার জন্য অননুমোদিত ও ক্রটিপূর্ণ যানবাহন, লাইসেন্সবিহীন ও অনভিজ্ঞ ড্রাইভার যেমন দায়ী, তেমনি দায়ী পথচারী ও যাত্রীগণের অসচেতনতা।

উক্ত ক্যাম্পেইনে আরো উপস্থিত ছিলেন, হাজী পিয়ার আলী মডেল স্কুলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মো আবু হানিফ, প্রধান শিক্ষক মোঃ দেলোয়ার হোসেন, স্কুল পরিচালিকা মোছাঃ ফাতেমা আক্তার, ফেরদৌস রহমান, আব্দুল মান্নান, আল আমীন হাওলাদার, মিজানুর রহমান, মোসা. সালমা খানম ও সুমি আক্তারসহ স্কুলের অন্যান্য শিক্ষক-শিক্ষিকা ও কোমলমতি ছাত্র-ছাত্রীবৃন্দরা।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details