1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
সখীপুর এস.পি.ইউ.এফ’র ১ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন লেবাননে প্রবাসী অধিকার পরিষদের ইফতার মাহফিল বেগম জিয়াকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর সিদ্ধান্ত নেবে সরকার : অ্যাটর্নি জেনারেল করোনা : ভারতে শনাক্ত ২ কোটি ছাড়াল করোনা : বিধিনিষেধ আবারও বাড়ল, চলবে না দূরপাল্লার বাস অল ইউরোপ বাংলাদেশ প্রেস ক্লাবের সভাপতি ফয়সাল ও সম্পাদক ফারুক মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিল জামালপুরে নতুন কমিটি গঠন জেলহাজতে শিশু বক্তা রফিকুল ইসলাম মাদানী জার্মানবাংলা’র ‘মিউজিক্যাল লাইভ শো’র এবারের অতিথি কণ্ঠশিল্পী “আঁখি হালদার” আয়েবপিসি’র কার্যনির্বাহী পরিষদের বিশেষ সভা অনুষ্ঠিত

নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচনের জন্য ভারতের সমর্থন চাইল বিএনপি

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: শনিবার, ৯ জুন, ২০১৮
Check for details

জার্মান-বাংলা রিপোর্ট: আগামী জাতীয় সংসদ নির্বাচন যাতে বাংলাদেশে নিরপেক্ষ এবং সুষ্ঠু হয় এ জন্য ভারতের সমর্থন চেয়েছেন বিএনপির জ্যেষ্ঠ নেতা আমির খসরু মাহমুদ চৌধুরী।
ভারতীয় একটি সংবাদ মাধ্যম এ তথ্য জানিয়েছে, দিল্লি সফরে বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য বলেন, “গণতন্ত্র ও মানবাধিকারের চ্যাম্পিয়ন” হিসাবে বাংলাদেশের নির্বাচনের বিষয়টি ভারতের অবশ্যই দেখা উচিত।

শেখ হাসিনা বাংলাদেশে এক নায়কতন্ত্র শাসন প্রতিষ্ঠা করার প্রচেষ্টা করছে বলে অভিযোগ করেন তিনি। আগামী ডিসেম্বরে একটি নিরপেক্ষ এবং সুষ্ঠু নির্বাচনের জন্য সমর্থন চেয়ে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আহবান জানান আমির খসরু।

তিনি আরো বলেন, বাংলাদেশের জনগনকে দেখা উচিত, তাদের প্রতিবেশী দেশের গঠনমূলক শাসন ব্যবস্থা এবং তারা একদলীয় নির্বাচনে যায় না।

এছাড়া শেখ হাসিনা ও আওয়ামী লীগের সকল কর্মকান্ডে ভারতের সমর্থনকে ‘ভুল বোঝাবুঝি’ বলে উল্লেখ করেছেন তিনি।

প্রসঙ্গত, আগামী ডিসেম্বরে জাতীয় নির্বাচনকে সামনে রেখে ভারতের অবস্থান পর্যবেক্ষণ করতে বিএনপির তিন নেতা দিল্লি সফর করছেন। স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীসহ বাকি দুজন হলেন, বিএনপি নেতা আবদুল আউয়াল মিন্টু এবং আন্তর্জাতিক বিষয়ক সচিব হুমায়ুন কবির।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details