1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মান বিএনপির হেছেন প্রাদেশিক কমিটির কর্মী সভা অনুষ্ঠিত জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ করোনা : সখীপুরে লকডাউন বিধিনিষেধ অমান্য করায় জরিমানা করোনা : সাতক্ষীরা পুলিশের মোটরসাইকেল র‌্যালি ও মাস্ক বিতরণ লেবানন বিএনপির সভাপতি বাবু, সম্পাদক আইমান, সাংগঠনিক হাবিব

নায়িকা সিমলা কোথায়!

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১৫ মার্চ, ২০১৮
Check for details

বিনোদন: জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী চিত্রনায়িকা সিমলা। অনেকদিন ধরেই কোনো খবর পাওয়া যাচ্ছে না তার। নতুন কোনো ছবিতে বা কোনো অনুষ্ঠানে তার দেখা মিলছে না। চলচ্চিত্র অঙ্গনের অনেকের সঙ্গে তার যোগাযোগও এখন আর তেমন নেই বলেই জানা যায়। অনেক নির্মাতা-প্রযোজক নতুন কাজ নিয়ে তার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করেও মাসের পর মাস ব্যর্থ হয়েছেন। গত বছরের শেষদিকে সবশেষ কথা হয় সিমলার।

সেসময় তিনি জানান, তার মার শরীর অনেকদিন ধরেই অসুস্থ। মূলত তার মাকে উন্নত চিকিৎসার জন্য ভারতে নিয়ে গিয়েছিলেন। আর নতুন ছবির কাজের ব্যাপারে তিনি আরো বলেন, লবিং মেইনটেইন করে ছবিতে কাজ করা হবে না তার। সামনে ‘ম্যাডাম ফুলি’ ছবির সিক্যুয়াল ‘ম্যাডাম ফুলি টু’-তে কাজ করার কথা ছিল এ অভিনেত্রীর। তবে সেটা নিয়েও সামনে আর এগুতে দেখা যায়নি সিমলাকে। এসব মাস চারেক আগের কথা। কিন্তু বর্তমানে তার খোঁজ কেউই দিতে পারছেন না। সকলের একটাই অভিযোগ সিমলার ফোন তো বন্ধ, তার সঙ্গে যোগাযোগ করা যায় না।

সিমলা তরুণ পরিচালক রুবেল আনুশের ‘নিষিদ্ধ প্রেমের গল্প’ ছবিতে সবশেষ কাজ করেছেন। বর্তমানে এ ছবির নামেও এসেছে পরিবর্তন। নতুন নাম রাখা হয়েছে ‘প্রেম কাহন’। এ ছবির পরিচালক রুবেল আনুশ বলেন, ছবির সব কাজ প্রায়ই শেষ। তবে আমরা সিমলা আপার সঙ্গে যোগাযোগ করতে না পেরে অন্য একজনের কণ্ঠ ডাবিং করিয়েছি। তিনি শুরু থেকেই এ ছবির ডাবিং করতে চাননি। তাই সিমলা আপার সংলাপগুলোতে থিয়েটারের একটি মেয়ে কণ্ঠ দিয়েছে। সিমলা আপার কণ্ঠের সঙ্গে যেন মিল থাকে সেরকম একজনকেই নিয়েছি।

এদিকে চলতি বছরের শুরুতে জানা যায়, সিমলা মাহি বি জামান নামে এক ব্যবসায়ীকে বিয়ে করেছেন। মাহি বি জামান লন্ডন থাকেন। সিমলার বরের বাড়ি বাংলাদেশের নারায়ণগঞ্জে হলেও পরিবার নিয়ে তিনি দীর্ঘদিন ধরে লন্ডনে থাকেন। সেখানেই পারিবারিক ব্যবসা দেখাশোনা করেন। ভালোলাগা থেকে তাদের দুজনের সম্পর্ক রূপ নেয় বিয়েতে। সিমলা পরিচালক রশিদ পলাশের ‘নাইওর’ নামেও একটি ছবির কাজ করেছেন। এ ছবিতে তার বিপরীতে আনিসুর রহমান মিলন অভিনয় করেছেন। পরিচালক রশিদ পলাশের সঙ্গে যোগাযোগ হয়েছে সিমলার।

তিনি গতকাল এ প্রসঙ্গে বলেন, আমার ছবিতে সিমলার সব কাজ শেষ। আমার সঙ্গে দশ দিন আগে ফোনে কথা হয়েছিল তার। বিয়ের পর তিনি বর্তমানে ভারতের মুম্বই আছেন। সেখানেই টুকটাক কাজ করছেন বলে জানান তিনি। তবে বিয়ের পর লন্ডনে এখনও যাননি বলে জেনেছি আমি। এর বেশি কিছু আমার জানা নেই।

এদিকে ঢালিউড অঙ্গনের অনেকেই বলছেন, সিমলা হয়তো আর ঢালিউডে নতুন কাজে ফিরবেন না। তবে এক পক্ষ বলছেন, সিমলা আবারো হয়তো নতুন কাজে ফিরবেন। এখন দেখার পালা শেষ পর্যন্ত সিমলা ঢালিউডের নতুন ছবিতে কাজ করেন কি-না?

উল্লেখ্য, ১৯৯৯ সালে প্রয়াত গুণী নির্মাতা শহীদুল ইসলাম খোকনের হাত ধরে বড়পর্দায় কাজ শুরু করেন সিমলা। নিজের অভিনীত প্রথম ছবি ‘ম্যাডাম ফুলি’। এ ছবি দিয়েই অর্জন করেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। এরপর ‘পাগলা ঘণ্টা’ নামের ছবিটি মুক্তি পায় তার। এরপর শুধুই সামনে এগিয়ে চলা। মাঝে বিরতিতে থাকলেও সবশেষ মাসুদ পথিকের ‘নেকাব্বরের মহাপ্রয়াণ’ এবং হাবিবুর রহমান হাবিবের ‘রূপগাওয়াল’ ছবিতে অভিনয় করেন তিনি। সবশেষ সিমলা অভিনীত ২০১৪ সালের ২০শে জুন মাসুদ পথিকের সরকারি অনুদানের ছবি ‘নেকাব্বরের মহাপ্রয়াণ’ প্রেক্ষাগৃহে মুক্তি পায়।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details