1. jashimsarkar@gmail.com : admin :
  2. adminmonir@germanbangla24.com : monir uzzaman : monir uzzaman
  3. fatama.ruma007@gmail.com : Fatama Rahman Ruma : Fatama Rahman
  4. anikbd@germanbangla24.com : SIDDIQUE ANIK : ANIK SIDDIQUE
  5. infi@germanbangla24.com : Hasan Imam Juwel : Hasan Imam Juwel
  6. rafid@germanbangla24.com : rafid :
  7. SaminRahman@germanbangla24.com : Samin Rahman : Samin Rahman
শিরোনাম :
জার্মানিতে বিএনপি’র কর্মীসভা ‘বর্তমান সরকার উন্নয়নের সরকার’ : এমপি ছেলুন জোয়ার্দ্দার জার্মান বিএনপির হেছেন প্রাদেশিক কমিটির কর্মী সভা অনুষ্ঠিত জার্মানির মানহাইমে জমজমাট ঈদ পুনর্মিলনী ও গ্রিল পার্টি লেবাননে শাহ্জালাল প্রবাসী সংগঠনের দ্বশম বর্ষ পূর্তি উদযাপন ও সভাপতিকে বিদায়ী স্বংবর্ধনা করোনা টিকার প্রসঙ্গে ও করোনার তৃতীয় ঢেউ: মোশাররফ হোসেন ভূঁইয়া রাষ্ট্রদূত, জার্মানি বাংলাদেশ জার্মান জাতীয়তাবাদী কালচারাল অ্যাসোসিয়েশনের বনভোজন অনুষ্ঠিত ঝালকাঠিতে সেপটি ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে নিহত ২ জামালপুরে ‘বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন’ এর মাক্স বিতরণ করোনা : সখীপুরে লকডাউন বিধিনিষেধ অমান্য করায় জরিমানা

নাইজেরিয়ার বিপক্ষে কৌশল ও একাদশ ঠিক করবেন মেসিরা

জার্মানবাংলা২৪ রিপোর্ট :
  • প্রকাশের সময়: রবিবার, ২৪ জুন, ২০১৮
Check for details

ক্রোয়েশিয়ার সঙ্গে হারের পরই জানা গিয়েছিল আর্জেন্টাইন কোচ সাম্পাওলির পদত্যাগ চান মেসি, হিগুয়েনসহ দলের সিনিয়ল খেলোয়াড়রা। তবে সাম্পাওলিকে বরখাস্ত করলে বিশাল বড় অঙ্কের টাকা গুণতে হতো আর্জেন্টিনা ফুটবল এসোসিয়েশনকে। তাই তাকে বরখাস্ত করেনি তারা। তবে সাম্পাওলি থাকলে তার রণকৌশলে খেলবেন না মেসিরা।

খেলার কৌশল এমনকি একাদশ ঠিক করবেন দলের খেলোয়াড়েরাই! এমন সব বিস্ফোরক খবরই জানাচ্ছে আন্তর্জাতিক সংবাদমাধ্যম।

আর্জেন্টিনার সংবাদমাধ্যমগিুলো জানিয়েছে, ক্রোয়েশিয়ার বিপক্ষে হারের পর গভীর রাতে খেলোয়াড়েরা তাদের বেইসক্যাম্পে বৈঠকে বসেন। সেখানে সাম্পাওলিকে তারা বলেন, নাইজেরিয়ার বিপক্ষে গ্রুপ পর্বের শেষ ম্যাচে তিনি যেন কোচিং না করেন। মানে, সাম্পাওলি এই ম্যাচে কোনো নির্দেশ খাটাতে পারবেন না। ট্যাকটিস কিংবা একাদশও বাছাই করতে পারবেন না।

টিওয়াইসি স্পোর্টসের জানানো আরেকটি বিস্ফোরক তথ্য হলো, সাম্পাওলিকে না মানার এই বিদ্রোহে খেলোয়াড়দের সমর্থন দিচ্ছেন স্বয়ং এএফএ সভাপতি ক্লদিও তাপিয়া।

এদিকে ১৯৮৬ বিশ্বকাপজয়ী আর্জেন্টিনার সাবেক ডিফেন্সিভ মিডফিল্ডার রিকার্ডো গিউস্তির দাবি, তিনি বুরুচাগার সঙ্গে কথা বলেছেন। বুরুচাগা তাকে বলেছেন, খেলোয়াড়েরাই একাদশ ঠিক করবেন। এটাই বাস্তবতা। সাম্পাওলি চাইলে বেঞ্চে বসে থাকতে পারেন। তা না চাইলেও সমস্যা নেই।

শেয়ার করুন:
এই বিভাগের অন্যান্য সংবাদ

ফেসবুকে জার্মানবাংলা২৪

বিজ্ঞাপন

Check for details