দেবরের পিরির আঘাতে ভাবির মৃত্যু

Check for details

এইচ এম আলমগীর কবির,সিরাজগঞ্জ প্রতিনিধি:সিরাজগঞ্জের রায়গঞ্জে টিউবওয়েলের পানি নেয়াকে কেন্দ্র করে দেবরের পিরির আঘাতে জেসমিন (৩১) নামে ভাবির মৃত্যুর অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার দুপুরের দিকে উপজেলার পৌর এলাকার ধানগড়া প্রামানিক পাড়া মহল্লার থেকে রক্তাক্ত অবস্থায় লাশ উদ্ধার করেছে পুলিশ।
নিহত জেসমিন দেবর কালামের ভাবি ও বড় ভাই দোলন প্রামানিকের স্ত্রী।

নিহতের পিতা আলহাজ্ব ইউসুফ আলী প্রামানিক অভিযোগ করে বলেন, জেসমিন খাতুনের সাথে টিউবওয়েলের পানি নেয়াকে কেন্দ্র করে দেবর আবুল কালাম প্রামানিক ও ননদ সূর্য খাতুনের সাথে বাগবিতন্ডা হয় বুধবার রাতে। এরই একপর্যায় দেবর কালাম জেসমিনকে কাঠের পিরি দিয়ে মাথার পিছনে সজোরে আঘাত করলে মাটিতে পড়ে অচেতন হয়ে যায়। মূমুর্ষ অবস্থায় শ্বশুর বাড়ীর লোকজন বিষয়টিকে আত্মহত্যা বলে চালিয়ে দেয়ার জন্য গলায় রশি দিয়ে স্বামীর শয়ন ঘরে ধর্ণার সাথে ঝুলানোর চেষ্টা করে। পরে এলাকাবাসীর উপস্থিতি টের পেয়ে ঘাতকেরা গলায় ওরনা মোড়ন দিয়ে হত্যা নিশ্চিত করে পালিয়ে যায়।

রায়গঞ্জ থানার অফিসার ইনচার্জ পঞ্চনন্দ সরকার বলেন, সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করে বুহস্পতিবার গৃহবধুর লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনাটি রহস্য জনক। হত্যার কারণ নিশ্চিত করতে লাশ সিরাজগঞ্জ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালমর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনায় নিহতের বাবা ইউসুফ আলী বাদী হয়ে রায়গঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে বলে তিনি জানান।

Facebook Comments